OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'পঞ্জাব রকস্টার'-এর জীবনী পর্দায়, প্রকাশ্যে 'অমর সিং চমকিলা' মুক্তির দিনক্ষণ

আপনার সুখ এবং সুস্বাস্থ্য চিরকাল কামনা করি। আমি আমাদের একসঙ্গে গান মিস করি! চামকিলায় আমরা কী তৈরি করেছি তা বিশ্বকে দেখানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না। সঙ্গীত, জাদু
04:12 PM Feb 26, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অপেক্ষার অবসান! অবশেষে মুক্তি পেল অভিনেতা ইমতিয়াজ আলি পরিচালিত এবং দিলজিৎ দোসাঞ্জ এবং পরিণীতি চোপড়া অভিনীত 'অমর সিং চামকিলা'-মুক্তির দিনক্ষণ। ছবিটি পঞ্জাবের রকস্টার অমর সিং চমকিলার জীবনী অবলম্বনে নির্মিত। যিনি তাঁর সময়ের সর্বোচ্চ রেকর্ড-বিক্রয়কারী শিল্পী ছিলেন। কিন্তু মর্মান্তিকভাবে তাঁর মৃত্যু হয়েছে। শীঘ্রই নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে অমর সিং চমকিলা। অমর সিং চামকিলার অকথিত গল্পের উপর ভিত্তি করে তৈরি ছবিটি। সোমবার নতুন পোস্টার সহ ছবিটির মুক্তির তারিখ উন্মোচন করা হয়েছে।

অমর সিং-কে প্রায়শই 'পঞ্জাবের এলভিস প্রিসলি' হিসাবে উল্লেখ করা হয়, সত্যিকার অর্থে তিনি একজন রকস্টার ছিলেন।ছবিতে তাঁর ভূমিকায় অভিনয় করছেন দিলজিৎ দোসাঞ্জ এবং তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন ইমতিয়াজ আলি। তিনিও একজন সু গায়িকা ছিলেন। ছবিটি ১২ এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পাবে। এদিন পরিণীতি চোপড়া দিলজিৎ দোসাঞ্জকে তাঁর ৪০ তম জন্মদিনে আসন্ন চলচ্চিত্রের একটি স্টিল ছবি দিয়ে শুভেচ্ছা জানালেন। ছবিতে পরিণীতিকে দেখা যাবে অমরজিতের সাজে। তিনি পোস্টের ক্যাপশনে লিখেছেন, “মেরা ইয়ারা, মেরা পেয়ারা, মেরা চমকিলা! শুভ জন্মদিন জি। আপনার সুখ এবং সুস্বাস্থ্য চিরকাল কামনা করি। আমি আমাদের একসঙ্গে গান মিস করি! চামকিলায় আমরা কী তৈরি করেছি তা বিশ্বকে দেখানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না। সঙ্গীত, জাদু।"

'অমর সিং চামকিলা'র শুটিং হয়েছে পাঞ্জাবেই। ফিল্মটি শ্রোতাদেরকে পাঞ্জাবের লোকসংগীতের প্রাণবন্ত এবং ছন্দময় জগতে নিয়ে যাবে। যেখানে চামকিলার কন্ঠ একসময় গর্জে উঠেছিল। ছবিটির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান এবং গানের কথা লিখেছেন ইরশাদ কামিল। এই ছবির হাত ধরেই দর্শকরা আবারও রহমান-ইমতিয়াজ-ইরশাদ জুটির মুগ্ধতা অনুভব করবেন। তবে ছবিটির আরও উত্তেজনাপূর্ণ বিষয় হল, দিলজিৎ এবং পরিণীতি দুজনেই ছবির কিছু গানে তাঁদের কণ্ঠ দিয়েছেন। ফিল্মের জন্য প্রথমটিতে, লোকেশনে লাইভ মিউজিক রেকর্ডিং করা হয়েছিল, যেখানে দিলজিৎ এবং পরিণীতি আখাদায় লাইভ গান গেয়ে প্রতিটি মুহুর্তের উচ্ছ্বাসকে ছড়িয়ে দেবে।

Tags :
AMAR SINGH CHAMKILA RELEASE DATE
Next Article