For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সেটে সিনিয়রের সঙ্গে অশান্তি, নতুন সিরিয়াল থেকে সরে আসার সিদ্ধান্ত সোহিনীর

আমি কারও নাম বলতে চাই না। তবে কিছু না কিছু তো অবশ্যই ঘটেছে। আসলে খুব অবাক লাগে। মানুষ যখন সম্মানটাও দিতে চান না তখন খারাপও লাগে।
07:20 PM Dec 15, 2023 IST | Sushmitaa
সেটে সিনিয়রের সঙ্গে অশান্তি  নতুন সিরিয়াল থেকে সরে আসার সিদ্ধান্ত সোহিনীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিপাড়ার সিরিয়ালগুলি বর্তমানে বাঙালিদের রোজনামচা। সন্ধ্যায় চায়ের কাপে চুমুক দিতে দিতে সিরিয়াল দেখতে ভালবাসেন বেশিরভাগ মানুষই। আজকাল মহিলাদের পাশাপাশি বাড়ির পুরুষরাও বাংলা সিরিয়ালের প্রতি মনোনিবেশ করছেন। আড্ডা-ঠাড্ডা ভুলে পুরুষরাও সিরিয়ালের নেশায় মেতে ওঠেন। আর সেখানে বেফাঁস কিছু চোখে পড়লেই শুরু হয়ে যায় ধুন্ধুমার। এমনকী অনেক সিরিয়ালের কলাকুশলীদের মধ্যেও আদায় কাঁচকলা সম্পর্ক।

Advertisement

নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে আর কিছু দিন পরেই। এরই মধ্যে হঠাৎ করেই শুক্রবার সকালে একটি বিস্ফোরক পোস্ট করে বসলেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। আর পোস্টে তিনি ইন্ডাস্ট্রির সিনিয়রের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন। শুধু তাই নয়, এত বছর ধরে কাজ করার পরে এমন ব্যবহার আশাও করেননি। কিন্তু ঠিক কী ঘটেছে? নতুন ধারাবাহিক শুরু হতে না হতেই ধারাবাহিক থেকে সরে আসার সিদ্ধান্তই নিতে চলেছেন তিনি।

Advertisement

এই বিষয়ে একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেন, “আমি কারও নাম বলতে চাই না। তবে কিছু না কিছু তো অবশ্যই ঘটেছে। আসলে খুব অবাক লাগে। মানুষ যখন সম্মানটাও দিতে চান না তখন খারাপও লাগে। হতেই পারেন তিনি আমার থেকে বয়সে বড়, কিন্তু সম্মানটা তো সবাইকে দিতে হয় তাই না? একজন সিনিয়র হয়ে জুনিয়রকে যদি সম্মান না দিতে পারলেও তাঁর কাজ নিয়ে অকারণ খারাপ কথা বিভিন্ন গ্রুপে না বলে তাঁকে সরাসরি বলাই তো উচিৎ। কী করে কাজে উন্নতি করা যায়, কীভাবে ভাল কাজ করা যায়, সেই অভিজ্ঞতাও তো শেয়ার করা যায়! কিন্তু না সেটা ঘটেনি আমার সঙ্গে।” এবার তাঁর নতুন ধারাবাহিক ‘দ্বিতীয় বসন্ত’র সেটে কিছু ঘটেছে কিনা জিজ্ঞাসা করা হলে সোহিনীর বলেন, “এ সব নিয়ে কিছু না বলাই ভাল। আমি কারও নাম নিচ্ছি না। হাতের পাঁচটা আঙুল যেমন সমান হয় না, এ ক্ষেত্রেও তাই। খারাপ লেগেছে নিশ্চয়ই। তবে মানিয়ে নিচ্ছি।” তবে এক্ষুনি ধারাবাহিক ছেড়ে দেওয়ার কথা একেবারেই ভাবছেন না নায়িকা।

Advertisement
Tags :
Advertisement