For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চলছে ডিভোর্সের জল্পনা! তার মাঝেই নতুন জীবনসঙ্গী খুঁজছেন মাহি

অর্থাৎ আস্থা করা যায়, এমন মানুষকে আবারও জীবনে চাইছেন অভিনেত্রী। এদিকে বিচ্ছেদের কারণ হিসেবে মাহি ভিডিওতে জানান, তিনি আর রাকিব খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং নিয়েই বিয়ের সিদ্ধান্তে নিয়েছিলেন।
06:07 PM Feb 26, 2024 IST | Sushmitaa
চলছে ডিভোর্সের জল্পনা  তার মাঝেই নতুন জীবনসঙ্গী খুঁজছেন মাহি
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: মাধ্যমটা যদি হয় বিনোদন, তাহলে তো সেখানে নাটকীয়তা চলবেই, তা বলা বাহুল্য! গত ১৬ ফেব্রুয়ারি অনলাইনে এসে হাউ হাউ করে কাঁদতে কাঁদতে দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের কথা জানান বাংলাদেশের চর্চিত নায়িকা মাহিয়া মাহি। ২০২১ সালে রাজনৈতিক ব্যক্তিত্ব রকিব সরকারকে বিয়ে করেন মাহি। এরপর ২০২৩ সালে তাঁদের ঘর আলো করে আসে পুত্র ফারিশ। কিন্তু আচমকাই কী হল যে, ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী?

Advertisement

যদিও অভিনেত্রী ভিডিও বার্তায় বলেছেন যে, তাঁদের মধ্যে কিছু বোঝাপড়ার সমস্যা থাকায় ডিভোর্সের সিদ্ধান্ত নিচ্ছেন। আর এই সিদ্ধান্তটি তাঁদের দুজনেরই। এদিকে অভিনেত্রীর স্বামী তাঁদের ডিভোর্সের বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশায় রেখেছেন। এমন জল্পনার মাঝেই কিছুদিন আগে রকিব ছেলে ও মাহির সঙ্গে ছবি দিয়ে স্ত্রীকে আদরে ভরান। সুতরাং মাহি আদৌ ডিভোর্সের পথে হাঁটতে চলেছেন কিনা তা নিয়ে জল্পনা তুঙ্গে। এর মধ্যেই সোমবার সকালে উদ্ভট একটি পোস্টে অভিনেত্রী জানান, তিনি আবারও জীবনসঙ্গী নির্বাচনের খোঁজে রয়েছেন। ডিভোর্সের গুজব কাটতে না কাটতেই ফের জীবনসঙ্গী খুঁজছেন মাহি, বিষয়টি নেটিজেনদের নজরেও পড়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) ১১টা ৩২ মিনিটে দেওয়া ফেসবুকের একটি স্ট্যাটাসে মাহি লেখেন, 'একটা আস্থার জায়গা হলেই চলবে। একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।' ব্যস, এরপরেই শুরু হয় জল্পনা।

Advertisement

অর্থাৎ আস্থা করা যায়, এমন মানুষকে আবারও জীবনে চাইছেন অভিনেত্রী। এদিকে বিচ্ছেদের কারণ হিসেবে মাহি ভিডিওতে জানান, তিনি আর রাকিব খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং নিয়েই বিয়ের সিদ্ধান্তে নিয়েছিলেন। কিন্তু জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, তাঁরা আসলে দুজনের জন্য নয়। ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহি। এর আগে ২০১৬ সালের ২৪ মে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন তিনি, ২০২০ সালে তাঁদের ডিভোর্স হয়ে যায়।

Advertisement
Tags :
Advertisement