For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন বিখ্যাত মার্কিন গায়িকা লরা লিঞ্চ

তাঁর সংক্রামক শক্তি এবং হাস্যরস আমাদের ব্যান্ডের প্রাথমিক দিনগুলিতে একটি স্ফুলিঙ্গ দিয়েছিল। টেক্সাসের সমস্ত কিছুর প্রতি ভালবাসা ছিল এবং ছিল ব্যান্ডের প্রাথমিক সাফল্যে সহায়ক।
08:00 PM Dec 24, 2023 IST | Sushmitaa
গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন বিখ্যাত মার্কিন গায়িকা লরা লিঞ্চ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: হলিউডে ফের বিপর্যয়। গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন বিখ্যাত মার্কিন গায়িকা ডিক্সি চিকস- খ্যাত লরা লিঞ্চ। টেক্সাসে একটি গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছেন তিনি। পশ্চিমা মিডিয়া অনুসারে, সঙ্গীতশিল্পী কর্নুডাসের কাছে রুট 62-এ গাড়ি চালাচ্ছিলেন। ঠিক তখনই একটি পিকআপ ট্রাক গায়িকার গাড়িকে ধাক্কা দেয়। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর ৬৫-এর গায়িকার। গায়িকার ব্যান্ডের অফিসিয়াল হ্যান্ডেল অনুযায়ী, লরা লিঞ্চকে শ্রদ্ধা জানানো হয়েছে।

Advertisement

তাঁর পারফরম্যান্সের একটি ভিডিও শেয়ার করে, ব্যান্ডটি লিখেছে, "লরা একটি উজ্জ্বল আলো ছিল। তাঁর সংক্রামক শক্তি এবং হাস্যরস আমাদের ব্যান্ডের প্রাথমিক দিনগুলিতে একটি স্ফুলিঙ্গ দিয়েছিল। টেক্সাসের সমস্ত কিছুর প্রতি ভালবাসা ছিল এবং ছিল ব্যান্ডের প্রাথমিক সাফল্যে সহায়ক। তাঁর অনস্বীকার্য প্রতিভা আমাদের টেক্সাস এবং মধ্য-পশ্চিম জুড়ে রাস্তার কোণে বাসা বেঁধে ধাপে ধাপে যেতে সাহায্য করেছে। আমাদের চিন্তাভাবনা এই দুঃখের সময়ে তার পরিবার এবং প্রিয়জনদের সঙ্গে রয়েছে। এমিলি, মার্টি এবং নাটালি।"

Advertisement

ডিক্সি চিকসের কান্ট্রি ব্যান্ডটি টেক্সাসের ডালাসে ১৯৮৯ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। তাঁর সহ-প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে ছিলেন লিঞ্চ, বেসবাদক এবং কণ্ঠশিল্পী, বোন মার্টি এবং এমিলি এরউইন এবং কণ্ঠশিল্পী এবং গিটারিস্ট, রবিন লিন। ১৯৯৩ সালে, ব্যান্ডটি প্রেসিডেন্ট বিল ক্লিনটনের জন্য একটি উদ্বোধনী বল খেলেছিল। ১৯৫৫ সালে, লিঞ্চ ব্যান্ড ত্যাগ করেন এবং তার একক অ্যালবাম প্রকাশ করেন—শুডট এ টুল্ড ইউ দ্যাট, লিটল ওল' কাউগার্ল এবং ডেল ইভান্সের জন্য থ্যাঙ্ক হেভেনস। পরে, ব্যান্ডটির নাম পরিবর্তন করে দ্য চিক্স রাখা হয়।

Advertisement
Tags :
Advertisement