For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কী কাণ্ড! স্নিকার্স পরিষ্কার রাখতে বডিগার্ডের কোলে চেপে মঞ্চে গেলেন গায়ক

যেখানে জনপ্রিয় শিল্পী তথা 'স্নিকারহেড' ডিজে খালেদ গাইতে গাইতে নিজের স্নিকার্স পরিষ্কার রাখার জন্যে তাঁরই দুইজন নিরাপত্তা প্রহরীর কোলে চেপে বসলেন।
11:57 AM Mar 01, 2024 IST | Sushmitaa
কী কাণ্ড  স্নিকার্স পরিষ্কার রাখতে বডিগার্ডের কোলে চেপে মঞ্চে গেলেন গায়ক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিনোদন মহলের তিল থেকে তাল সবটাই খবর। বিভিন্ন সময়ে তারকাদের মজার মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর যদি একবার কোনরকম বিস্ফোরক তথ্য খুঁজে পেল নীতি পুলিশরা, ব্যস! তা নিয়ে শুরু হয়ে যায় নিন্দার ঝড়। যেমন দিন কয়েক আগেই পাকিস্তানের একটি টেলিভিশন শোয়ে একজন গায়কের গান নিয়ে মজা করায় সেই গায়কের হাতে কষিয়ে চর খেতে হয় সেই শোয়ের সঞ্চালককে। ঘটনার গোটা ভিডিওটি টেলিকাস্ট হয়েছে এবং ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। তবে এবার যে ঘটনাটি ঘটল তা নিয়ে নেটপাড়া রীতিমতো সরব। কী ঘটেছে? কখনও কী দেখেছেন নিজের জুতো পরিষ্কার রাখার জন্যে বডিগার্ডদের কোলে চেপে গায়ককে মঞ্চে যেতে? যদিও এর আগে বহুবার কনসার্ট চলাকালীন ভক্তদের সঙ্গে অসভ্যতা করতে দেখা গিয়েছে গায়কদের।

Advertisement

কিন্তু শুধুমাত্র জুতো পরিষ্কার রাখার জন্যে বডিগার্ডদের কোলে চেপে মঞ্চে যাওয়া, এমন ঘটনা ঘটেনি। কিন্ত এবার সবকিছুর উর্ধে উঠে গেল জনপ্রিয় ডিজের এরূপ আচরণ দেখে। চলুন ঘটনাটির বিস্তারিত আলোচনা করা যাক! ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার সাউথ বিচ ওয়াইন অ্যান্ড ফুড ফেস্টিভ্যালে। যেখানে জনপ্রিয় শিল্পী তথা "স্নিকারহেড" ডিজে খালেদ গাইতে গাইতে নিজের স্নিকার্স পরিষ্কার রাখার জন্যে তাঁরই দুইজন নিরাপত্তা প্রহরীর কোলে চেপে বসলেন। যাতে বালির উপর দিয়ে হাঁটার সময় তাঁর নাইকি এয়ার জর্ডানের স্নিকার্স নোংরা না হয়ে যায়৷ ৪৮ বছর বয়সী এই সঙ্গীত প্রযোজক তার আসন্ন অ্যালবামের প্রচারের সময় ভিডিওটি তুলেছেন। এবং ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা গায়কের আচরণে ক্ষুব্ধ হয়েছেন, চরম নিন্দা করতে শুরু করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, খালেদ তার গাড়ির দরজা খুলে মাটির দিকে তাকালেন এবং তারপর তার দেহরক্ষীদের কোলে চেপে বসলেন। আর বললেন, আমি আমার জর্ডানকে নোংরা করতে চাই না। এরপর খালেদের দুই দেহরক্ষীরা তাঁকে কোলে তুলে গলফ কার্টের মঞ্চে নিয়ে যায়। এরপর তিনি দেহরক্ষীদের ধন্যবাদ জানায়।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by DJ KHALED (@djkhaled)

ভিডিওটি এখনও পর্যন্ত ২৩৬,০০০ এরও বেশি লাইক এবং 2.9 মিলিয়নেরও বেশি ভিউ সংগ্রহ করেছে। মন্তব্য বিভাগে, ইন্টারনেট ব্যবহারকারীরা সঙ্গীত প্রযোজককে তার "অসম্মানজনক" আচরণের জন্য নিন্দা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "এটা আমার দেখা সবচেয়ে বোকামি!" আরেকজন বলেছেন, "আমি বাজি ধরে বলতে পারি যে নিরাপত্তারক্ষীরা তাদের কাজের বিবরণে এমনটি আশা করেননি।"
আরেকজন বলেন, 'এটা কি প্রয়োজনীয় ছিল, এটা আমার কাছে খুব বোকা লাগছিল।'

Advertisement
Tags :
Advertisement