OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মামা - ভাগ্নির অবৈধ প্রেমের জেরে অ্যাসিড খেয়ে আত্মহত্যা

05:47 PM Mar 13, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ডোমকল: মামা ভাগ্নির প্রেমের জেরে মৃত্যু হলো ভাগ্নির। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদে ডোমকল থানার (Domkal P.S.)অন্তর্গত ফতেপুর মধ্যপাড়া এলাকায়। মৃত যুবতীর নাম সালমা খাতুন। বয়স ১৭ বছর। জানা যায়, স্কুল ও টিউশন যাওয়ার সময় হুমকি দিত তার মামা জুলফিকার আলী, ঠিক এমনই অভিযোগ করছে পরিবারের তরফ থেকে। এই ঘটনা না মানতে পেরে সালমা খাতুন , গত ৫ ই ফেব্রুয়ারি অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

পরিবারের লোকজন তাকে তড়িঘড়ি ডোমকল , বহরমপুর(Baharampur) হয়ে কলকাতাতে চিকিৎসা করানোর পর শেষ রক্ষা হলো না সালমা খাতুনের। অবশেষে মৃত্যু তার পিছু ছাড়লো না, এই নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ফতেপুর(Fatapur) এলাকায়। জুলফিকার আলীর স্ত্রী ,সন্তান থাকা অবস্থায়, বারংবার তাদের মেয়েকে ইভটিজিং করতেই থাকে বলে অভিযোগ পরিবারের। জুলফিকার আলীর যেনো কঠিনতম শাস্তি হয় বলে দাবি জানিয়েছে মেয়েটির পরিবার। দীর্ঘ দু'বছর ধরে মামা এবং ভাগ্নির মধ্যে এই অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল।

মেয়েটির কাকার অভিযোগ, তার কোন বিয়ের সম্বন্ধ এলে মামা সেই সম্পর্ক ভেঙে দিত। এমনকি নদীর ধারে দুজনের কথোপকথন তাদের কাছে রয়েছে। সম্প্রতি ব্যাপক অশান্তি হওয়ার পর ওই মেয়েটি নিজের দাদুর দোকান থেকে  অ্যাসিড(Acid) কিনে নিয়ে এসে খেয়ে আত্মহত্যা চেষ্টা করে। পরিবারের দাবি ওই মামার কঠিনতম শাস্তি দাবি করছেন তারা। প্রয়োজনে তারা আদালতের শরণাপন্ন হবেন।

Tags :
Domkal Suicide CaseDomkal Suicide Incident
Next Article