For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ডোমকলে অস্ত্র সহ পাচারকারী গ্রেফতার, জামুরিয়াতে রেশন দোকানের সামনে বিক্ষোভ গ্রাহকদের

01:34 PM Jun 14, 2024 IST | Subrata Roy
ডোমকলে অস্ত্র সহ পাচারকারী গ্রেফতার  জামুরিয়াতে রেশন দোকানের সামনে বিক্ষোভ গ্রাহকদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ডোমকল ও জামুরিয়া: পাচারের আগেই আগ্নেয়াস্ত্র,গুলি সহ গ্রেপ্তার এক। মুর্শিদাবাদ জেলার ডোমকলের ঘটনা।গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদের ডোমকল থানার সিতালনগর ঘাট এলাকায় অভিযান চালায় ডোমকল থানার(Domkol P.S.) আইসি পার্থসারথি মজুমদার সহ তার টিম ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন এক যুবককে আটক করে । তাঁর কাছে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় একটি ওয়ান শটার পিস্তল সহ এক রাউন্ড গুলি। তারপরেই ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর ,ধৃত যুবকের নাম মমিন মালিথা(Momin Malitha)।

Advertisement

তার বাড়ি নদিয়া জেলার হুগলবেড়িয়া থানার জয়রামপুর এলাকায় বলে জানা যায়। ধৃত যুবককে শুক্রবার বিচারকের কাছে একদিনের পুলিশ হেফাজতের আবেদন চেয়ে বহরমপুর জেলা জজ আদালতে পেশ করা হয়।কোথায থেকে আগ্নেয়াস্ত্র নিয়ে আসা হয়েছিল কোথায় পাচার করতো এই ঘটনায় আর কে বা কারা জড়িত আছে ঘটনার পুরো তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ। অন্যদিকে,পশ্চিম বর্ধমান আসানসোল জামুরিয়াতে(Jamuria) গত তিন মাস ধরে রেশনের সামগ্রিক না মেলায় বিক্ষোভ স্থানীয়দের।রাস্তায় বসে বিক্ষোভ দেখায় স্থানীয় মানুষ জন।ঘটনাটি জামুড়িয়ার ১০ নম্বর ওয়ার্ডের।

Advertisement

জানা যায়, রেশন ডিলার (Ration Delar)গত তিন মাস ধরে রেশনের সিলিপ দিয়ে আসছে কিন্তু গ্রাহকদের রেশন দিচ্ছে না।আজ তার রেশন দেওয়ার কথা ছিল। সকাল থেকেই লম্বা লাইন পড়েছিল রেশন দোকানের সামনে।তবে আজও রেশন না পাওয়ায় স্থানীয় গ্রাহকরা উচিৎ হয়ে পড়ে।রাস্তায় বসে বিক্ষোভ শুরু করে।পরিস্থিতি সামল দিতে আসে জামুড়িয়া থানার(Jamuria P.S.) পুলিশ।তবে পুলিশের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়ে স্থানীয় মানুষজন। পরে ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Advertisement
Tags :
Advertisement