OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সলমানকে 'নো পাত্তা', পাশ কাটিয়ে বেরিয়ে গেলেন রোনাল্ডো, ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে, সলমান খানের পাশ দিয়ে গার্লফ্রেন্ডের হাত ধরে হেঁটে চলে গেলেন রোনাল্ডো। এক প্রকার পাত্তাই দিলেন না অভিনেতাকে তিনি। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
05:50 PM Oct 30, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে ট্রোলিংয়ের জন্যে আর বিশেষ কোনও টপিকের প্রয়োজন হয় না নেটি নাগরিকদের। ছুঁতোয়-নাতায় নেটপাড়ায় শুরু হয়ে যায় কটাক্ষের বন্যা। আর তা যদি হয় তারকাদের ক্ষেত্রে তাহলে তো কথাই নেই! সম্প্রতি সৌদি আরবের রিয়াদে গিয়েছিলেন বলি সুপারস্টার সলমান খান। সেখানে গিয়ে ভাইজান ফ্রান্সিস এনগাননু এবং টাইসন ফিউরির মধ্যে একটি হাই-প্রোফাইল হেভিওয়েট বক্সিং ম্যাচে অংশ নিয়েছিলেন। আর তাঁর সঙ্গে যোগ দিয়েছিলেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং তাঁর গার্লফ্রেন্ড। যে ছবিগুলি গতকাল ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ম্যাচ দেখে রবিবার মুম্বই ফিরেছেন টাইগার। কিন্তু সোমবার যে ভিডিওটি ভাইরাল হল, তা নিয়ে রীতিমতো তাণ্ডব শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, সলমান খানের পাশ দিয়ে গার্লফ্রেন্ডের হাত ধরে হেঁটে চলে গেলেন রোনাল্ডো। এক প্রকার পাত্তাই দিলেন না অভিনেতাকে তিনি। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে স্পষ্ট, আন্তর্জাতিক ফুটবলার এবং বলিউড তারকা একে অপরের কাছাকাছি বসেছিলেন, কিন্তু ম্যাচ থেকে বেরোনোর সময়ে রোনাল্ডো পাত্তাই দিলেন না সলমানকে। যেন তিনি তাঁকে চেনেনই না। অথচ পাশে বসে তাঁরা ম্যাচ উপভোগ করেছেন। এরপর সলমানকে ওই ভিড়ের মাঝেই দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ভিডিওটি একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী Reddit-এ পোস্ট করেছেন। ভিডিওতে, তিনি সলমানকে বক্সিং ম্যাচের অন্যান্য দর্শকদের সঙ্গে সাইডে দাঁড়িয়ে থাকতে দেখেছেন, আর রোনাল্ডো ম্যাচের পরে তার সঙ্গী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে ভেন্যু থেকে বেরিয়ে যান। ভাইরাল ক্লিপে, সলমান যখন ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে ছিলেন, রোনাল্ডো এবং ম্যাকগ্রেগর জনতাকে বিমোহিত করেছিলেন।

 

Salman Khan in the background
byu/abz_pink inBollyBlindsNGossip

রেডডিটে, ভাইরাল হওয়া ভিডিওটি দেখে কেউ কেউ বলেছেন, "ক্যামেরাম্যানও বোধ হয় শুধু রোনাল্ডোকে চিনতেন, তাই তিনি শুধু ফূটবল তারকার দিকেই মনোনিবেশ করছিলেন।" অন্যদিকে ভিডিওটি নিয়ে বলিউডের বিতর্কিত সমালোচক কামাল আর খান টুইটারে গিয়ে সলমানকে নিয়ে মজা করে বলেছেন, "তিনি একজন বিশ্ব বিখ্যাত খেলোয়াড় @ ক্রিস্টিয়ানো, তাই তিনি ছোট - বলিউডের মোটা অভিনেতাদের চিনতে পারেন না।" কাজের ফ্রন্টে, সলমান বর্তমানে বিগ বস ১৭ নিয়ে ব্যস্ত। এছাড়াও, সালমান খানকে পরবর্তীতে ক্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার 3-এ দেখা যাবে। যেটি দীপাবলিতে ১২ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে।

Tags :
Salman khan
Next Article