For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এবার প্রস্রাবকাণ্ড ট্রেনে, মহিলা সহযাত্রীর কাপড় ভেজালেন সেনা জওয়ান

04:55 PM Jun 15, 2024 IST | Mainak Das
এবার প্রস্রাবকাণ্ড ট্রেনে  মহিলা সহযাত্রীর কাপড় ভেজালেন সেনা জওয়ান
Advertisement

নিজস্ব প্রতিনিধি : মদ্যপ অবস্থায় এক সেনা জওয়ান প্রস্রাব করে দিলেন এক মহিলা সহযাত্রীর গায়ে। এমনই অনভিপ্রেত ঘটনা ঘটেছে গণ্ডওয়ানা এক্সপ্রেস ট্রেনে। বার বার অভিযোগ জানানো সত্বেও রেলের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি ওই সেনা কর্মীর বিরুদ্ধে। ইতিমধ্যে ওই মহিলা অভিযোগ জানিয়েছেন প্রধানমন্ত্রী দফতরে। পাশাপাশি রেল মন্ত্রকের কাছেও অভিযোগ জানিয়েছেন তিনি। এর আগে বিমানে এই একই ধরনের ঘটনা ঘটেছিল। মদ্যপ অবস্থায় এক ব্যক্তি এক মহিলার গায়ে প্রস্রাব করে দিয়েছিলেন। তখন অবশ্য অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে অবশ্য ব্যবস্থা নেওয়া হয়েছিল।

Advertisement

জানা গিয়েছে, গণ্ডওয়ানা এক্সপ্রেসের বি ৯ কোচে দিল্লির হজরত নিজামুদ্দিন স্টেশন থেকে ছত্তিশগড়ের দূর্গের দিকে যাচ্ছিলেন এক মহিলা যাত্রী। তাঁর সঙ্গে সাত বছরের ছেলেও ছিলেন। ওই মহিলা ২৩ নম্বর আসনে ছিলেন। মহিলা যে আসনে ছিলেন, তার ওপরের আসনে ছিলেন সেনা জওয়ান। সেনাকর্মীর বিরুদ্ধে অভিযোগ, তিনি শুয়ে থাকাকালীন প্রস্রাব করে ফেলেন। নীচে শুয়ে থাকা মহিলার ওপর প্রস্রাব করে ফেলেন। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করে ওই মহিলা। তাঁর স্বামীকে পুরো বিষয়টি জানান। স্বামী হিমাচল সিং রেলের হেল্পলাইনে ফোন করেন ও সাহায্য চান।

Advertisement

কিন্তু আরপিএফের তরফে কোনও হেলদোল দেখা যায়নি। গোয়ালিয়র স্টেশন এক আরপিএফ কর্মী অভিযোগকারী ওই মহিলার সঙ্গে দেখা করেন। যেখানে ঘটনাটি ঘটেছে সেখানকার ছবিও তোলেন। কিন্তু কোনও ব্যবস্থা নেননি। এরপর ট্রেনটি যখন ঝাঁসি স্টেশনে পৌঁছোয়, সেখানেও আরপিএফ, জিআরপি যৌথ বাহিনী দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। শেষ পর্যন্ত সেনা কর্মীর বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি।

Advertisement
Tags :
Advertisement