OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রভাসের যাদুতে লন্ডভন্ড শাহরুখের রেকর্ড, প্রথমদিনে মাত্র ৩০ কোটিতে থামল ডানকি'র আয়

ভক্তরা রাত থেকেই টিকিটের লাইনে দাঁড়িয়ে পড়েন। ৪৫ কোটির উপরে অগ্রিম টিকিট বুকিং হয়েছে সালারের। সুতরাং চারিদিকে সালারের ঝড়ের মাঝে শাহরুখের ডানকি'র হাল খারাপ।
11:11 AM Dec 22, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: নিজের রেকর্ডকেই ভাঙতে পারলেন না শাহরুখ খান। যদিও ডানকির মুক্তির আগে থেকেই সংশয় ছিল যে, এই ছবি কত দূর যেতে পারবে, তা নিয়ে! কারণ ছবির অগ্রিম বুকিং তেমনি সাফল্য অর্জন করতে পারেনি। মাত্র ৫ কোটি টাকার ব্যবসা করেছিল।

সেই তুলনায় পাঠান বা জওয়ানের অগ্রিম বুকিংয়ের পরিমাণ ছিল চূড়ান্ত। তার মধ্যে আজ রিলিজ করেছে প্রভাসের সালার। যা নিয়ে সপ্তাহ খানেক ধরেই দক্ষিণী রাজ্যগুলিতে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে। প্রভাসের বহু প্রতীক্ষিত একটি ছবি সালার। যাতে আরও অভিনয় করছেন পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান। গতকাল রাত ১ টা থেকেই কেরল, তামিলনাড়ু-সহ একাধিক রাজ্যের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালার। আর সালার দেখার জন্যে হলে ভিড় ছিল দেখার মতো। ভক্তরা রাত থেকেই টিকিটের লাইনে দাঁড়িয়ে পড়েন। ৪৫ কোটির উপরে অগ্রিম টিকিট বুকিং হয়েছে সালারের। সুতরাং চারিদিকে সালারের ঝড়ের মাঝে শাহরুখের ডানকি'র হাল খারাপ। তবুও খুব একটা খারাপ হয় ছবির প্রথম দিনের বক্সঅফিস কালেকশন। 

রাজকুমার হিরানি পরিচালিত 'ডানকি'-তে শাহরুখ খান প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

'পাঠান' এবং 'জওয়ান'-এর পর 'ডানকি' হল শাহরুখ খানের বছরের তৃতীয় রিলিজ। ২১ শে ডিসেম্বর ছবিটি মুক্তি পেয়েছে। গতকাল ভোর থেকেই দেশজুড়ে ঢাকঢোল পিটিয়ে শাহরুখকে বরণ করেছেন ভক্তরা।

তবে ছবিটি সমালোচক ও দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। প্রাথমিক অনুমান অনুসারে, ছবিটি ভারতে প্রথমদিনে প্রায় ৩০ কোটি টাকা আয় করেছে। তবে আজ, ২২ ডিসেম্বর থেকে প্রভাসের 'সালার'-এর সঙ্গে ছবিটির জোরদার টক্কর হবে।'ডানকি' শাহরুখ খানের হৃদয়ের কাছাকাছি একটি চলচ্চিত্র এবং তিনি ভক্তদের প্রেক্ষাগৃহে ছবিটি দেখার জন্য অনুরোধ করেছিলেন। কিন্তু শাহরুখের 'পাঠান', ছিল তাঁর এ বছরের প্রথম মুক্তি, বিশ্বব্যাপী ১০৬ কোটি টাকা আয় করেছিল এই ছবি, যেখানে 'জওয়ান' বিশ্বব্যাপী ১২৯.৮ কোটি টাকা আয় করেছিল। তবে 'ডানকি' শুধুমাত্র একটি ভাষায় মুক্তি পেয়েছে, তাই এটি একটি মাঝারি ওপেনিং হবে বলে আশা করা হচ্ছে। 

Tags :
pravashSharukh khan
Next Article