For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এক্সপ্রেস ট্রেন নাকি গরুর গাড়ি! দমদমে চার ঘণ্টার বেশি দাঁড়িয়ে দুরন্ত 

07:00 PM Jun 08, 2024 IST | Srijita Mallick
এক্সপ্রেস ট্রেন নাকি গরুর গাড়ি  দমদমে চার ঘণ্টার বেশি দাঁড়িয়ে দুরন্ত 
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর পর এবার রেল দুর্ভোগের শিকার হলেন দুরন্ত এক্সপ্রেসের যাত্রীরা। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে দমদম ষ্টেশনে আটকে পড়ল দেশের আরও এক প্রথম শ্রেণীর ট্রেন। জানা গিয়েছে, এদিন দুপুর ২টোর সময় দমদমে এসে  দাঁড়ায় দুরন্ত এক্সপ্রেস। শেষ পাওয়া খবর সন্ধ্যে ৬ টা পর্যন্ত দমদম ষ্টেশনে একাই জায়গায় দাঁড়িয়ে রয়েছে ট্রেন। 

Advertisement

টানা ৪ ঘণ্টা ধরে অপেক্ষা করতে করতে যাত্রীরা অধৈর্য হয়ে ট্রেন থেকে নেমে পড়লেন । ভারী ব্যাগ-স্যুটকেস কেউ কাঁধে, কেউ পিঠে নিয়ে তারা  হাঁটতে শুরু করে রেললাইন ধরে ।  অন্যদিকে শনিবার এই একই ঘটনা ঘটেছে রাজধানী এক্সপ্রেসে। বলা বাহুল্য, দেশের অন্যতম প্রথম শ্রেণির ট্রেনের তালিকায় রয়েছে রাজধানী  এবং দুরন্ত এক্সপ্রেস। স্বাচ্ছন্দ্যভাবে যাত্রা করার জন্য টিকিট কাটেন ট্রেনযাত্রীরা। সেই ট্রেনের যাত্রীদের এই দূরবস্থায় হতবাক সকলেই।এই ঘটনার জেরে সমালোচনার শিকার হয়েছে পূর্ব রেলের কর্তৃপক্ষ।

Advertisement

উল্লেখ্য, শিয়ালদা স্টেশনে ১ থেকে ৫ নম্বর প্ল্যাটফর্ম সম্প্রসারণের কাজ চলছে। তার জেরে বদল আনা হয়েছে রেল পরিষেবায়। বহু ট্রেন বাতিল। অনেক ট্রেন যাত্রা শুরু ও শেষ করছে দমদম জংশন, দমদম ক্যান্টনমেন্ট, বারাসত এবং কল্যাণী স্টেশনে। এর জেরে যাত্রী দুর্ভোগের অন্ত নেই। ট্রেন চলাচল স্বাভাবিক না থাকায় সকাল থেকে রাত অবধি স্টেশনগুলিতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গিয়েছিল গতকাল। এদিন সকালেও সেই একই ছবি ধরা পড়েছে। কী ভাবে তাঁরা গন্তব্যে যাবেন তা তাঁরা বুঝে উঠতে পারছেন না। অনেকেই ভিড়ের চোটে ট্রেনে উঠতে পারছেন না বা উঠতে ভয় পাচ্ছেন।

  

Advertisement
Tags :
Advertisement