OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিন হচ্ছে না ডার্বি ম্যাচ

07:22 PM Mar 01, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : প্রথমে শোনা যাচ্ছিল ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিনই হবে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মধ্যে ডার্বি ম্যাচ। তবে শুক্রবার পুলিশের তরফে জানিয়ে দেওয়া হল, তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিন ডার্বি ম্যাচ হচ্ছে না। তবে এই ম্যাচ কবে হবে, তা নিয়ে চূড়ান্ত কিছু জানা যায়নি।

আগামী ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিন ঘোষণার পরই ইস্টবেঙ্গল-মোহনবাগান ডার্বি ম্যাচ নিয়ে সন্দেহ দানা বেঁধেছিল। শুক্রবার ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে বিধাননগর পুলিশ কমিশনারেটের বৈঠক হয়। সেই বৈঠকে ম্যাচ আয়োজন না করার কথা জানিয়ে দেওয়া হয়। পুলিশের তরফে আগামী ১১ মার্চ ডার্বি ম্যাচ আয়োজনের কথা জানানো হয়। ১১ মার্চ আয়োজনের কথা বললেও ম্যাচটিকে আয়োজন করা যাবে কিনা, তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। আগামী ১৩ মার্চ মোহনবাগানের সঙ্গে কেরালার একটি অ্যাওয়ে ম্যাচ রয়েছে। ফলে মোহনবাগানের পক্ষে ১১ তারিখে খেলার সম্ভাবনা কম। অন্যদিকে এফএসডিএলের তরফে ইস্টবেঙ্গলের কাছে একটি প্রস্তাব এসেছে। সেখানে ১০ মার্চের ম্যাচটা ভুবনেশ্বরে করার জন্য ইস্টবেঙ্গলকে প্রস্তাব দেওয়া হয়েছে। শেষ পর্যন্ত আইএসএলের এই ডার্বি ম্যাচটি কবে হয়, এখন সেটাই দেখার।

এর আগে রাজ্যের ক্রীড়া দফতরের তরফে জানানো হয়েছিল, আগামী ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিন ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মধ্যে ডার্বি ম্যাচ হলে অসুবিধা হওয়ার কথা নয়। কারণ, ব্রিগেড সমাবেশে নিরাপত্তার দায়িত্বে থাকবে কলকাতা পুলিশ ও যুবভারতী ক্রীড়াঙ্গনে ডার্বি ম্যাচের জন্য নিরাপত্তার দায়িত্বে থাকবে বিধাননগর পুলিশ। যদিও তখন এই বিষয়ে পুলিশ প্রশাসনের মতামত জানা যায়নি।

Tags :
East BengalFootballISLmohon bagan
Next Article