For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাইকে ধাক্কা দিয়ে ভারতীয় ডাকের কর্মীকে উত্তরপ্রদেশের গাড়িতে চাপিয়ে অপহরণ,চাঞ্চল্য দুর্গাপুরে

07:05 PM Jun 18, 2024 IST | Subrata Roy
বাইকে ধাক্কা দিয়ে ভারতীয় ডাকের কর্মীকে উত্তরপ্রদেশের গাড়িতে চাপিয়ে অপহরণ চাঞ্চল্য দুর্গাপুরে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দুর্গাপুর : বাড়ি থেকে জাতীয় সড়ক ধরে বাইকে করে যাচ্ছিলেন তিনি। তার আগেই ইনোভা গাড়িতে করে ধাক্কা দিয়ে ফেলা হয়। তারপরেই ভারতীয় ডাকের কর্মীকে চ্যাংদোলা করে তুলে বেপরোয়া গতিতে অ্যাসিস্ট্যান্ট কমিশনারেট অফ পুলিশের অফিসের পাশ দিয়েই চলে যায় উত্তরপ্রদেশের(Uttarpradesh) নাম্বার লাগানো ইনোভা গাড়িটি। নিমিষে এই ঘটনা ছড়িয়ে পড়তেই আতঙ্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় দুর্গাপুরের পিয়ালা সংলগ্ন নব ওয়ারিয়া এলাকা। জানা গিয়েছে, রাজস্থানের মাখনলাল মিনা নামের বছর ৩২- র এক যুবক দুর্গাপুরে সিটি সেন্টারের ভারতীয় ডাক বিভাগে কাজ করেন।

Advertisement

তিনি কর্মসূত্রে দুর্গাপুরের(Durgapur) পিয়ালা এলাকার নব ওয়ারিয়া এলাকাতেই স্ত্রী এবং মেয়েকে নিয়ে ভাড়াবাড়িতে থাকেন। মঙ্গলবার সকালে অন্যান্য দিনের মতোই বাইকে করে তিন কিলোমিটার দূরে সিটি সেন্টারের ভারতীয় ডাক বিভাগের অফিসে যাচ্ছিলেন কাজে। জাতীয় সড়কে ওঠার আগেই একটি ইনোভা গাড়ি আসে এবং মাখনলাল মিনার বাইকে হালকা ধাক্কা দেয়। মাখনলাল মীনা পড়ে যেতেই চারজন যুবক ওই গাড়ি থেকে নামে। তারপরেই ওই যুবককে চ্যাংদোলা করে তোলা হয়। তারপর অ্যাসিস্ট্যান্ট কমিশনারেট অফ পুলিশের অফিসের পাশ দিয়ে পলাশডিহা হয়ে চলে যায় গাড়িটি। ভাড়া বাড়ির মালিক হরেনচন্দ্র দাসের দাবি,"স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেই নবওয়ারিয়র মোড়ে যান।

Advertisement

সেখানে গিয়ে দেখেন দাঁড়িয়ে আছে পুলিশ। জানতে পারি আমার বাড়ির ভাড়াটিয়া মাখনলাল মিনাMakhanlal Mina) অপহরণ হয়েছে। একটি লাল রঙের ইনোভা গাড়িতে চাপিয়ে অপহরণ করা হয়েছে। বাইকটি ওখানেই পড়েছিল। কারো সাথে কোন শত্রুতা ছিল কিনা সে বিষয়ে আমার জানা নেই। তবে পাড়ার অনেকের সাথে যোগাযোগ ছিল তার।" স্ত্রী বর্ষা মিনার দাবি,"দশটা বাজার ৫ মিনিট আগে বাড়ি থেকে বেরিয়ে ছিল। তারপর কি হয়েছে আমি জানিনা। পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement