For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গার্ডেনরিচের পর এবার হুগলীতে, নির্মীয়মাণ কাজ চলাকালীন সময় ভাঙল পাঁচিল, নিহত ২ শ্রমিক 

02:27 PM Apr 11, 2024 IST | Srijita Mallick
গার্ডেনরিচের পর এবার হুগলীতে  নির্মীয়মাণ কাজ চলাকালীন সময় ভাঙল পাঁচিল  নিহত ২ শ্রমিক 
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ গার্ডেনরিচ কাণ্ডের রেশ কাটতে  না কাটতে একই ঘটনা ঘটল হুগলীতে। বৃহস্পতিবার হুগলীর নবগ্রামে পঞ্চায়েত প্রধানের ওয়ার্ডে নির্মাণের কাজ চলাকালীন আচমকাই ভেঙে পড়ে পাঁচিল। আর তাতেই প্রাণ হারালেন দুজন শ্রমিক। জানা গিয়েছে এই ঘটনায় ১ জন আহত হয়েছেন ।তাদের উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

এলাকার বাসিন্দাদের অভিযোগ, বহুতল নির্মাণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয় নি ।  রাস্তার পাশে কাজ চলছিল পুরোনো পাঁচিল গার্ড না করেই। এরফলে বৃহস্পতিবার সকালে ভিতরে কাজ করার সময় আচমকাই ভেঙে পড়ে পাঁচিল। আর তখন সেখানে কাজ করছিলেন তিন জন শ্রমিক। পাঁচিল ভাঙার জেরে ঘটনাস্থলে গুরুত্বর আহত হন তিন জন শ্রমিক। তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে শ্রমিক  শ্যামল দাসকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। তারপরেই চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারান আরও এক শ্রমিক।   

Advertisement

উল্লেখ্য, এই ঘটনার প্রেক্ষিতে নির্মাতা গণেশ দাস বলেন, ‘স্থানীয়দের অভিযোগ ভুল। বাঁশ দিয়ে পাঁচিল করেই চলছিল কাজ। টানা ১৫ দিন ধরে কাজ চলছে।‘ অন্যদিকে পাঁচিল ভেঙে পড়ার ঘটনাকে কেন্দ্র করে  এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কানাইপুর ফাঁড়ির পুলিশ । তবে কি করে ভাঙল  পাঁচিল তা এখন জানা যায়নি। অন্যদিকে এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।  

Advertisement
Tags :
Advertisement