OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ছোটদের ডার্বিতে মোহনবাগানকে বড় ব্যবধানে হারাল ইস্টবেঙ্গল

03:54 PM Dec 16, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি: বড়দের ডার্বিতে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে মাঠে নামেনি মোহনবাগান। ফলে ওয়াকওভার পেয়েছিল লাল-হলুদ শিবির। কিন্তু শনিবার অনূর্ধ্ব-১৭ এর ডার্বিতে সবুজ মেরুন শিবিরের বিরুদ্ধে বড় জয় পেল ইস্টবেঙ্গল। ৪ গোলে মোহনবাগানকে হারিয়ে দিল তারা। ম্যাচের সেরা ফুটবলার হয়েছেন গুণরাজ।

এদিন লাল-হলুদ শিবিরের সামনে দাঁড়াতেই পারেনি সবুজ-মেরুন দল। মোহনবাগানকে যারা চার গোল দেন, তারা হলেন গুণরাজ সিং গ্রেওয়াল, দীপু সর্দার, অ্যালফ্রেড লালরিনপুইয়া ও দেবজিৎ রায়। ইস্টবেঙ্গলের একটি গোল অফসাইডের জন্য বাতিল না হলে ৫-০ গোলের ব্যবধানে জয়লাভ করত লাল হলুদ শিবির। এদিন ম্যাচে দাপটের সঙ্গে নিজেদের খেলা দেখিয়ে গেছেন ইস্টবেঙ্গলের খেলোয়াড়রা। ইস্টবেঙ্গলের আক্রমণের সামনে দাঁড়াতেই পারল না মোহনবাগানের রক্ষণ বিভাগ।

এর আগে মহমেডান স্পোর্টিংকে ৩-২ গোলে হারিয়ে্ছে ইস্টবেঙ্গল। এবার শনিবারের ডার্বিতে মোহনবাগানকে হারিয়ে আত্মবিশ্বাসে ভরপুর লাল হলুদ শিবির। ইস্টবেঙ্গলের বিরুদ্ধে যুব লিগ ডার্বিতে জেতার জন্য আগে থেকেই প্রস্তুতি চালিয়েছিল মোহনবাগান শিবির। গত ম্যাচে ইউনাইটেড স্পোর্টসকে ১-০ গোলে হারানোর পর কিছুটা হলেও আত্মবিশ্বাসী ছিল মোহনবাগান শিবির। কিন্তু ইস্টবেঙ্গলের স্ট্র্যাটিজির কাছে দাঁড়াতেই পারল না সবুজ-মেরুন দল। শেষ পর্যন্ত চির প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের কাছে বড় ব্যবধানে হারতে হল তাঁদের।

Tags :
East BengalFootballKolkataMohonbagan.
Next Article