For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বুধবার উত্তর চব্বিশ পরগনা সহ ৩টি জেলাকে নিয়ে বৈঠকে কমিশন

09:48 PM Feb 26, 2024 IST | Subrata Roy
বুধবার উত্তর চব্বিশ পরগনা সহ ৩টি জেলাকে নিয়ে বৈঠকে কমিশন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের নির্বাচনী বৈঠকে বসবেন মুখ্য নির্বাচনী আধিকারিক। আগামী ২৮শে ফেব্রুয়ারী আবার বৈঠক। চারটে জেলাকে নিয়ে বৈঠক করবেন মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব। উত্তর কলকাতা, দক্ষিণ কলকাতা , দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনাকে নিয়ে বৈঠক করবেন। বৈঠকে থাকবেন জেলা নির্বাচনী আধিকারিক সহ প্রশাসনিক আধিকারিকরা। বিশেষ করে উত্তর ২৪ পরগনা জেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন কমিশন(Commission)। তাই সেই জেলার উপরে বিশেষ নজর দিতে চাইছে জাতীয় নির্বাচন কমিশন। তাই নির্ঘণ্ট প্রকাশ হওয়ার আগেই রাজ্যে আসছে কেন্দ্রীয় বাহিনী।সন্দেশখালির ঘটনা নিয়েও চিন্তায় জাতীয় নির্বাচন কমিশন(National Election Comission)।

Advertisement

সেই দিন সমস্ত এজেন্সির নোডাল অফিসারদের নিয়ে বৈঠক করবেন আরিজ আফতাব। আয়কর দফতর থেকে বিভিন্ন এজেন্সিকে নিয়ে বৈঠক করবেন মুখ্য নির্বাচনী আধিকারিক। নির্বাচন কমিশন সূত্রে খবর। এদিকে,অগ্নিদগ্ধ হয়ে মৃত দুই, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি এক মহিলা। হাওড়া জেলার লিলুয়া এলাকার ঘটনা।রবিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে লিলুয়া থানার(Lilua P.S.)অন্তর্গত চকপাড়া নতুন পল্লী এলাকায়। জানা গিয়েছে, ওই এলাকার একটি দরমার ঘরে ছিলেন শাশুড়ি ও মেয়ে জামাই। বাড়িতে কোনরকম বিদ্যুৎ সংযোগ ছিল না । কেরোসিন তেলের লন্ঠন অথবা ধুপ জাতীয় কোন বস্তু থেকে আগুন লেগে এই দুর্ঘটনা ঘটে । প্রাথমিক পর্যায়ে স্থানীয় মানুষ আগুন নেভানোর কাজে হাত লাগানোর সঙ্গে সঙ্গে খবর দেয় স্থানীয় লিলুয়া থানায় ও দমকলে ।

Advertisement

দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । তবে ততক্ষণে ঘরের মধ্যে অগ্নিদগ্ধ হয়ে মারা যান মা আঙুর বালা দলুই (৮৪) ও জামাই মধু সানা (৬০) । আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে মেয়ে কমলা সানাকে (৪৫) ।ঘটনাস্থলে যান হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠি।তিনি জানান ঘরটিতে বিদ্যুৎ সংযোগ নেই।অন্যকোনো ভাবে আগুন লেগেছে তা জানতে ফরেনসিক টিম সোমবার দুপুরে ঘটনাস্থলে যায়। তারা সেখান থেকে বেশ কিছু নমুনা সংগ্রহ করে।

Advertisement
Tags :
Advertisement