For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শেখ শাহজাহানের বাড়িতে জোরদার তল্লাশি শুরু ইডি ও সিবিআইয়ের

06:04 PM Mar 08, 2024 IST | Subrata Roy
শেখ শাহজাহানের বাড়িতে জোরদার তল্লাশি শুরু ইডি ও সিবিআইয়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,সন্দেশখালি: সন্দেশখালিতে শেখ শাহজাহানের বাড়ির তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ইডি ও সিবিআই অফিসাররা।সন্দেশখালির ভুগরি পাড়ায় শেখ শাহাজাহান অনুগামী দিন আলীর ছেলে আবু হোসেনের খোঁজে তাঁর বাড়িতে শুক্রবার সিবিআই এর প্রতিনিধি দল যায়। পাশাপাশি আবু হোসেনের ফোনের খোঁজ করছেন সিবিআই অফিসাররা।সন্দেশখালির আকুঞ্জী পাড়া থেকে সিবিআই দলের সঙ্গে থাকা কেন্দ্রীয় বাহিনীর হাতে আটক হন এক স্থানীয় গ্রামবাসী। বেআইনী জমায়েত ও উত্তেজনা সৃষ্টির প্ররোচনা দেওয়ার অভিযোগে আটক হন ঐ ব্যক্তি। যদিও আটক ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি এখনো।

Advertisement

এদিকে বসিরহাট মহকুমা আদালত থেকে তিনজনের সিবিআই প্রতিনিধি দল এসে শেখ শাহজাহান যে সিবিআই হেফাজতে আছে সেই তথ্য বসিরহাট মহাকুমা আদালতকে(Bashirhat Court) জানান ।সিবিআই আগামী দিনে যে শেখ শাহাজাহানকে আদালতে নিয়ে আসবে সেটাও জানিয়ে দেন এমনটাই সূত্রের খবর।সন্দেশখালিতে ৫ জানুয়ারি যেখানে ইডি আধিকারিকরা আক্রান্ত হয়েছিলেন ও গাড়ি ভাঙচুর হয়েছিল সেই জায়গাতে ফরেনসিক দলের আধিকারিকরা নমুনা সংগ্রহের পাশাপাশি এরিয়া ডমিনেট করেন। ফিতে দিয়ে ঘটনাস্থলের বিভিন্ন জায়গার পরিমাপ সংগ্রহ করা হয়।

Advertisement

এক কথায় সন্দেশখালির ঘটনায় কোমর বেঁধে নেমেছে ইডি এবং সিবিআই ।শাহজাহানের বাড়ির তালার সিল ভেঙে বাড়ির ভেতরে ঢোকে সিবিআই এর প্রতিনিধি দল।বসিরহাট আদালতে তিন জনের সিবিআই এর দল যায়।শেখ শাহজাহানের বাড়িতে CBI ও ED তদন্তকারী আধিকারিকরা জোরদার তল্লাশি চালায়। সমস্ত তল্লাশির ভিডিওগ্রাফি করা হয়।বৃহস্পতিবার সিবিআই দল শেখ শাহজাহানের বাড়িতে গিয়েছিল। শুক্রবার ফের সিবিআই হাজির হয় শেখ শাহজাহানের বাড়িতে। এবার সঙ্গে ছিলেন ইডি(ED) আধিকারিকরা।

সন্দেশখালির ত্রাস শেখ শাহজাহানেরএক ঘনিষ্ঠর বাড়িতে দিনভর সিবিআই তল্লাশি চালায়। ডুুগরীপাড়ার ডক্টর সফিকুল মোল্লার বাড়িতে শুক্রবারের দুপুরেই পৌঁছায় সিবিআই। শাহাজান ঘনিষ্ঠ সফিকুল মোল্লার মেয়ের কথায় তারা কিছুই জানেন না । শাহজাহান ঘনিষ্ঠ সফিকুল মোল্লার বাড়ি সংলগ্ন স্কুল সরবেড়িয়া ডুবড়ি পাড়া চাইল্ড একাডেমির তালা ভেঙ্গে তল্লাশি চালায় সিবিআই। তল্লাশির সময় সন্দেশখালির শেখ শাহাজান ঘনিষ্ঠ শফিকুল মোল্লার বাড়ি থেকে বেশ কিছু নথি উদ্ধার করেছেন সিবিআই আধিকারিকরা।সেগুলি খতিয়ে দেখছেন তদন্তকারী সিবিআই অধিকারিকরা।

Advertisement
Tags :
Advertisement