OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মঙ্গল সকাল থেকেই সল্টলেক-সহ ৩ জেলায় শুরু ইডির অভিযান

খাদ্য দুর্নীতি ও শিক্ষক নিয়োগ দুর্নীতির পর এবার ১০০ দিনের কাজে দুর্নীতির শিকড় খুঁজতে মঙ্গলবার সকাল থেকে শহরতলীর পাশাপাশি জেলায় জেলায় তল্লাশি অভিযান শুরু ইডির।
11:04 AM Feb 06, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ১০০ দিনের কাজের দুর্নীতিতে এবার তদন্ত ও তল্লাশি অভিযানে নামলো ইডি দফতর। মঙ্গলবার সাতসকালে মোট ছটি দলে ভাগ হয়ে ইডি অফিসাররা কেন্দ্রীয় বাহিনী জওয়ানদের সঙ্গে নিয়ে হানা দেয় উত্তর চব্বিশ পরগনা জেলার সল্টলেক, ঝাড়গ্রাম জেলায় এবং মুর্শিদাবাদ ও হুগলী জেলায়। সূত্রের খবর অনুযায়ী,এবার নজরে ঝাড়গ্রাম। ঝাড়্গ্রাম শহরের বিশালবহুল আবাসনে অভিযানে নামল ইডির আধিকারিকরা। মঙ্গলবার সকাল আনুমানিক আটটা নাগাদ ঝাড়্গ্রাম শহরে EDর হানা দেয়।

সকাল হতে না হতেই এনফোর্সমেন্ট ডিরেক্টরের এক প্রতিনিধি দল ঝাড়গ্রামের বাছুরডুবা হাউসিং block -B সরকারি আবাসনে অভিযান চালায়। সূত্রের খবর WBCS এর এক আধিকারির বাড়িতে অভিযান চলছে। এর পাশাপাশি উত্তর ২৪ পরগনা জেলার সল্টলেকের ইএ ব্লকে এক বিডিওর ফ্ল্যাটেও হানা দিয়েছে ইডি। ওই ভিডিওর নাম এস কে পান। এছাড়া মুশিদাবাদ জেলায় এক ব্যবসায়ীর বাড়ি ও ঘিরে নিয়েছে ইডি ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। হুগলি জেলাতেও ১০০ দিনের কাজের দুর্নীতিতে শিকড় খুঁজতে তল্লাশি অভিযান শুরু করেছে ইডি অফিসাররা। খাদ্য দুর্নীতি ও শিক্ষক নিয়োগ দুর্নীতির পর এবার ১০০ দিনের কাজে দুর্নীতির শিকড় খুঁজতে মঙ্গলবার সকাল থেকে শহরতলীর পাশাপাশি জেলায় জেলায় তল্লাশি অভিযান শুরু ইডির।

এদিনের এই তল্লাশি অভিযানে সব টিমেই একজন করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সিনিয়র অফিসারদেরকে রাখা হয়েছে। যাতে সন্দেশখালি শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি অভিযানের মত কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে কেন্দ্রীয় বাহিনী জওয়ানরা তৎক্ষণাৎ উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করতে পারে। তবে কোথাও এদিন বাধার মুখে পড়েনি ইডি অফিসাররা। জোর কদমে চারটি জায়গায় ছ'টি টিম তল্লাশি শুরু করেছে।

Tags :
ED
Next Article