OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাতসকাল থেকে  ফের কলকাতা জুড়ে ইডির তল্লাশি

11:44 AM Mar 21, 2024 IST | Srijita Mallick
Courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ সকাল থেকেই কলকাতা জুড়ে অভিযান শুরু ইডির। বৃহস্পতিবার মহানগরের বালিগঞ্জ, পার্ক স্ট্রিট-সহ শহরের একাধিক জায়গায় তল্লাশি অভিযান শুরু হয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, এদিন বালিগঞ্জ সার্কুলার রোডে  একটি ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালিয়েছে ইডি।

তবে,  রাজ্যের কোন মামলায় ইডি আধিকারিকরা এদিন  তল্লাশি চালাচ্ছে না বলে সূত্র মারফত খবর। পরিবহণ সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত এক ব্যবসায়ীর বিরুদ্ধে উঠেছে আর্থিক তছরুপের অভিযোগ। সেই কারণেই এদিন সকাল থেকে শহরের বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে ইডি আধিকারিকরা।

অন্যদিকে ২৪ ঘণ্টা পেরিয়ে গিয়েছে আয়কর দফকরের আধিকারিকেরা এখনও তল্লাশি চালাচ্ছেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসের বাড়িতে।   সূত্রের দাবি, জিজ্ঞাসাবাদও করা হচ্ছে স্বরূপের পরিবারের লোকেদেরও। বুধবার সকালে স্বরূপের বাড়িতে যান আয়কর দফতরের আধিকারিকেরা। পাশাপাশি শহরের চারটি এলাকায় তল্লাশি শুরু করে। এই আবহে ফের কলকাতা জুড়ে তল্লাশি শুরু করল ইডির আধিকারিকরা।

উল্লেখ্য, এরআগে বহুবার কলকাতা জুড়ে তল্লাশি অভিযান চালিয়েছে ইডির আধিকারিকরা। শাহজাহান শেখের সঙ্গে সম্পর্কিত আমদানি-রফতানি সংক্রান্ত ব্যবসার মামলা, ১০০ দিনের কাজে দুর্নীতি মামলায় তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দল। আর এবার তল্লাশিতে এই সকল মামলার কোন যোগ নেই বলে জানা গিয়েছে ইডির তরফে।

Tags :
ED RaidsEnforcement DirectorKolkataRaid
Next Article