For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লাগামছাড়া ভিড়ে জিতেন্দ্রর রক্ষাকর্তা হয়ে গেলেন রণবীর, কী এমন হয়েছিল?

রণবীরের এই অঙ্গভঙ্গি দেখে, জিতেন্দ্রও খুব আবেগপ্রবণ হয়ে পড়েন এবং প্রচুর ভালবাসা বর্ষণ করলেন। জিতেন্দ্র শুধু রণবীর কাপুরকে জড়িয়ে ধরেননি, গালে চুমুও খেলেন।
07:12 PM Feb 16, 2024 IST | Sushmitaa
লাগামছাড়া ভিড়ে জিতেন্দ্রর রক্ষাকর্তা হয়ে গেলেন রণবীর  কী এমন হয়েছিল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার একটি সুন্দর মুহূর্তের সাক্ষী থাকল মুম্বইবাসী। ১৫ ফেব্রুয়ারি মুম্বইয়ে লোকমত অ্যাওয়ার্ডস ২০২৪ অনুষ্ঠানে শিল্পে অসামান্য অবদানের জন্যে বর্ষসেরা সম্মানজনক মহারাষ্ট্রীয় পুরস্কারে ভূষিত হন বলিউড অভিনেতা রণবীর কাপুর। যেখানে শুধু শিল্পের জগতের মানুষ নয়, রাজনীতি এবং ব্যবসায়িক ক্ষেত্রেরও অনেক নেতা অংশ নিয়েছিলেন। রণবীর কাপুরকে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মহারাষ্ট্রীয় সেরা পুরস্কারে ভূষিত করা হয়। এদিন মঞ্চে পুরস্কার গ্রহণ করার পর অভিনেতা ব্যবসায়িক টাইকুন মুকেশ আম্বানিকে কৃতজ্ঞতা জানাতেও ভোলেন নি। কারণ মুকেশ আম্বানির দ্বারা তিনি অনুপ্রাণিত। এদিন বক্তৃতা দিতে উঠে অভিনেতা বলেন, মুকেশ ভাইয়ের কাছ থেকে অনুপ্রেরণা। তিনি আমাকে সবসময় বলেন যে আমার জীবনের তিনটি সহজ লক্ষ্য, তিনটি স্তম্ভ। প্রথমত, ভাল কাজ করুন। অত্যন্ত নম্রতার সঙ্গে কাজ করুন। মাথা নিচু করে কাজ চালিয়ে যান। একজন ভালো মানুষ হোন। একজন ভালো ছেলে, একজন ভালো বাবা, একজন ভালো স্বামী, একজন ভালো ভাই, একজন ভালো বন্ধু এবং সবচেয়ে বড় কথা, একজন ভালো নাগরিক হন। একজন মুম্বাইকার হতে পেরে আমি খুবই গর্বিত।"

Advertisement

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের প্রবীণ তারকা জিতেন্দ্রও। ইভেন্টের পরে, জিতেন্দ্রর সঙ্গে রণবীরের ভাব বিনিময় মুগ্ধ করল সবাইকে। এতবড় তারকা হয়েও জিতেন্দ্রর সঙ্গে দেখা করলেন অভিনেতা, তাঁকে হাত ধরে গাড়িতে নিয়ে গেলেন। অত্যধিক ভিড়ের মধ্যে অভিনেতা রীতিমতো জিতেন্দ্রর রক্ষাকর্তা বনে গিয়েছিলেন তখন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই উভয় তারকার একে অপরের প্রতি ভালবাসা দেখে ভক্তরা মুগ্ধ হয়ে গেলেন। ভাইরাল ভিডিওতে, অনুষ্ঠান শেষ হওয়ার পরে রণবীর কাপুর প্রবীণ অভিনেতা জিতেন্দ্রের হাত ধরে তাকে তার গাড়িতে নিয়ে গেলেন। রণবীরের এই অঙ্গভঙ্গি দেখে, জিতেন্দ্রও খুব আবেগপ্রবণ হয়ে পড়েন এবং প্রচুর ভালবাসা বর্ষণ করলেন। জিতেন্দ্র শুধু রণবীর কাপুরকে জড়িয়ে ধরেননি, গালে চুমুও খেলেন।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সঙ্গে জিতেন্দ্র রণবীর কাপুরকে বললেন, "তুমি দুর্দান্ত কাজ করেছ। খুব সুন্দর, সুন্দর, চালিয়ে যাও। জয় মাতা দি।" এদিন রণবীরকে পুরস্কার দেওয়ার সময় জিতেন্দ্র বলেন, "আমি এই পুরস্কার রণবীরকে দিচ্ছি যিনি আমার খুব প্রিয় বন্ধু ঋষি কাপুরের ছেলে। তাই, আমি গতকাল থেকে প্রস্তুতি নিচ্ছি যে আমি কী বলব? আমার স্ত্রী, আমার মেয়ে, আমার ছেলে আমাকে পথ দেখাচ্ছিল। যাই হোক, আমি বলতে চাই যে আমি খুশি যে আমার সেরা বন্ধু, আমার প্রেমময় হৃদয়, আমার সবকিছু, ঋষি কাপুরের ছেলে এই পুরস্কার পেয়েছে।" অনুষ্ঠানে রণবীর কাপুরকে বেশ জমকালো দেখাচ্ছিল। তিনি কালো চেহারায় নিজেকে মুড়েছিলেন। রনবীর কে পরবর্তীতে দেখা যাবে, Animal park, রামায়ণ এবং সঞ্জয় লীলা বনসালির লাভ এন্ড ওয়ারে।

Advertisement
Tags :
Advertisement