OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রাজ্যে পুলিশের লাগাতার তল্লাশিতে উদ্ধার ১৩ কোটি নগদ সহ প্রচুর পরিমাণ মদ ও মাদক

07:58 PM Apr 12, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: ১৩ কোটি টাকা নগদ সহ মদ ,মাদক এবং অন্য সামগ্রী বাজেয়াপ্ত করা হয়েছে। পশ্চিম মেদিনীপুর জেলা থেকে ৫ জনকে মাদক সহ আটক হয়েছে। অতিরিক্ত নির্বাচনী আধিকারিক অরিন্দম নিয়োগী আরোও জানান, তৃতীয় পর্যায়ে বিজ্ঞপ্তি জরি হয়েছে। ৪ টি লোক সভা এবং ভগবানগোলাতে উপনির্বাচন হবে আগামী ৭ মে বলে জানালেন নির্বাচনী দফতরে অরিন্দম নিয়োগী(Arindam Niyogi)। তিনি এই চারটি কেন্দ্রে মোট ভোটারদের পরিসংখ্যান এবং বুথের সংখ্যা ও জানিয়ে দেন। ভগবানগোলা বিধানসভা কেন্দ্রের পরিসংখ্যানও জানান তিনি। প্রথম দফায় যারা হোম ভোটিং দিচ্ছেন তার সংখ্যা বাড়ছে। ৭ লক্ষ ৪৫ হাজার ২৮৭ জন । নির্বাচনী আচরণ বিধি নিয়ে অভিযোগ নিষ্পত্তি হয়েছে।

এছাড়া বোমাগুলি উদ্ধার হয়েছে। ১৯ হাজার ৩৭ টি সুবিধা পোর্টালে অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। হেলিকপ্টার(Helicoptar) অনুমতি নিয়ে ছাড়পত্র দেওয়া হয়েছে। ১৩ কোটি টাকা নগদ সহ মদ মাদক এবং অন্য সামগ্রী বাজেয়াপ্ত করা হয়েছে। পশ্চিম মেদিনীপুর জেলা থেকে ৫ জনকে মাদক সহ আটক করা হয়েছে। এদিকে,রানাঘাট মহকুমা প্রশাসনের উদ্যোগে মহকুমার ৭৫৩টি ভোট গ্রহণ কেন্দ্রে চারা গাছ রোপন অনুষ্ঠান অনুষ্ঠিত হল। প্রতিটি ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিকরা নিজের কেন্দ্রগুলিতে এই অভিনব উদ্যোগ গ্রহণ করেন। শান্তিপুর ব্লকের(Shantipur Block) ৩৪০ বুথে ১৭২ কেন্দ্রে চারা গাছ রোপন করা হচ্ছে বলে জানান, শান্তিপুরের বিডিও। শান্তিপুর সমষ্টি উন্নয়ন আধিকারিক সন্দীপ ঘোষ শুক্রবার ফুলিয়া শিক্ষা নিকেতনে চারা গাছ রোপন করেন।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা স্বপ্না মুখার্জি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নতুন ভোটার ও মহিলা ভোটাররা চারাগাছ রোপণে হাত লাগান। শুক্রবারের এই কর্মসূচি সম্পর্কে ব্যাখ্যা দেন শান্তিপুর সমষ্টি উন্নয়ন আধিকারিক। অন্যদিকে,কল্যাণী হাইরোডে(Kalyani High Road) একটি ধাবায় বিধ্বংসী আগুন লাগে। পরপর দুটি সিলিন্ডার(Cylindar) ব্লাস্ট হয়। ঘটনা স্থলে দমকলের দুটি ইঞ্জিন যায়। আগুনে গ্রাসে পড়ে ধাবাটি। পরপর দুটি সিলিন্ডার ব্লাস্টের ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। কিভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে ঘোলা থানার(Ghola P.S.) পুলিশ ও দমকল বিভাগ। যদিও এই ঘটনায় কোনো হতাহতের খবর নেই।

Tags :
Election ComissionElection Comission Additional CEO Arindam Niyogi
Next Article