OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মাহির বছরে আয় ৮ লক্ষ টাকা, দেনা ১৮ লক্ষের বেশি

05:00 PM Dec 16, 2023 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী -১ (তানোর-গোদাগাড়ী) আসনে নির্দল প্রার্থী হয়ে লড়ছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। আর ভোটে লড়তে গিয়ে নির্বাচন কমিশনের কাছে দেওয়া হলফনামায় তিনি জানিয়েছেন, তাঁর বার্ষিক আয় আট লক্ষ টাকা। আর বাজারে দেনা রয়েছে ১৮ লক্ষ ২০ হাজার টাকার বেশি। অর্থা‍ৎ বার্ষিক আয়ের চেয়ে ঋণের পরিমাণ দ্বিগুণেরও বেশি।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শাসকদল আওয়ামী লীগের হয়ে লড়তে চেয়ে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। যদিও ভাগ্যে শিঁকে ছেড়েনি। ফলে নির্দল প্রার্থী হয়েই ভোটে লড়ার সিদ্ধান্ত নেন। নির্বাচন কমিশনের কাছে জমা দেওয়া হলফনামায় তিনি নিজের শিক্ষাগত যোগ্যতা হিসাবে বিবিএ (মার্কেটিং) উল্লেখ করেছেন। বার্ষিক আয়ের উ‍ৎস হিসাবে দেখিয়েছেন অভিনয়, ব্যবসা এবং অন্যান্য সূত্রে আয়। ব্যবসা থেকে তিনি বার্ষিক আয় দেখিয়েছেন তিন লাখ টাকা। পেশা থেকে দেখিয়েছেন চার লাখ টাকা। অন্যান্য ক্ষেত্র থেকে আয় ১ লাখ ২৫ হাজার টাকা। অর্থাৎ সব মিলিয়ে তাঁর বার্ষিক আয় সোয়া আট লাখ টাকা।

হলফনামায় স্থাবর কোনও সম্পদের কথা উল্লেখ করেননি মাহি। অর্থাৎ তাঁর নামে কোনও জায়গা-জমি, ফ্ল্যাট ও বাড়ি নেই। তবে অস্থাবর সম্পদ রয়েছে বলে জানিয়েছেন। আর সেই অস্থাবর সম্পদ হিসাবে নগদ দেড় লাখ টাকা, ব্যাঙ্ক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানে ১ লাখ ১৪ হাজার ৫৫৮ টাকা জমা থাকার কথা জানিয়েছেন। স্বামী রাকিব সরকারের কাছে নগদ ৩ লাখ টাকা ছাড়াও ব্যাঙ্কে ২৫ লাখ ৮১ হাজার ৫৫০ টাকা থাকার কথা উল্লেখ করেছেন। অস্থাবর সম্পদ হিসাবে ৩০ তোলা সোনার কথাও হলফনামায় উল্লেখ করেছেন ঢাকাই সিনেমার নায়িকা।

Tags :
Actress Mahiya MahiBangladesh Parliament ElectionMahiya mahi
Next Article