For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মাথাভাঙ্গায় হাতির হামলায় মৃত্যু হল এক ব্যক্তির

10:15 PM Nov 03, 2023 IST | Subrata Roy
মাথাভাঙ্গায় হাতির হামলায় মৃত্যু হল এক ব্যক্তির
Advertisement

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার: শীতলকুচি এবং মাথাভাঙ্গার শিবপুর এলাকায় হাতির হামলায় ২ ব্যক্তির জখমের পর এবার মাথাভাঙ্গায়(Mathabhanga) হাতির হামলায় মৃত্যু হলো এক ব্যক্তির।ঘটনাটি মাথাভাঙ্গা ২ নম্বর ব্লকের দোলংমোড় সংলগ্ন পাড়াডুবি গ্রাম পঞ্চায়েতের টাউড়িকাটা এলাকার।জানা গেছে, এদিন বয়স প্রায় ৬৫ এর বুদ্ধেশ্বর অধিকারী নামে এক বৃদ্ধ ধানের জমির পাশে ঘাস কাটছিলেন । সেই সময় হঠাৎই একটি হাতি সেখানে চলে আসে।

Advertisement

সেই হাতির হামলায় জখম হন তিনি । স্থানীয়রা তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে নিশিগঞ্জ রুরাল হসপিটালে নিয়ে গেলে সেখানে তাকে চিকিৎসক মৃত বলে ঘোষনা করে। এই ঘটনায় শোকের ছায়া যেমন নেমে এসেছে গোটা এলাকায়।তেমনি আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে এলাকায়। উল্লেখ্য গতকাল দিনহাটা মাতাল হাটে সারাদিন ঝাঁপিয়ে বেড়ায় ছয়টি বুন হাতির(Elephant) একটি দল। শুক্রবার সকালে সেই হাতি শীতলকুচি এলাকায় দাপিয়ে বেড়াতে শুরু করে।

Advertisement

শীতলকুচি(Sitalkuchi) এবং পরবর্তীতে মাথাভাঙ্গা শিবপুরে এক ব্যক্তিকে আহত করে এরপর দিক বিদিক হয়ে যায় হাতির দল। জানা যায় মাথাভাঙ্গা ২ নম্বর ব্লকের দোলংমোড় সংলগ্ন পাড়াডুবি গ্রাম পঞ্চায়েতের টাউড়িকাটা এলাকার এক বৃদ্ধ জমিতে ঘাস কাটছিলেন সেই সময়ে হাতি এসে তার উপর আক্রমণ চালায়। পরবর্তীতে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

Advertisement
Tags :
Advertisement