For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেভেলের বিরুদ্ধে খেলতে নেমে হ্যাটট্রিক এমবাপ্পের

12:16 PM Jan 08, 2024 IST | Mainak Das
রেভেলের বিরুদ্ধে খেলতে নেমে হ্যাটট্রিক এমবাপ্পের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ফ্রেঞ্চ কাপে রেভেলের বিরুদ্ধে খেলার অনুরোধ জানানো হয়েছিল ফরাসি তারকা এমবাপ্পেকে। সেই অনুরোধ রেখেছিলেন এমবাপ্পে। খেলতে নেমেই রেভেলের রক্ষণভাগকে সম্পূর্ণ উড়িয়ে দিয়ে হ্যাটট্রিক করলেন এই ফরাসি তারকা। ৯-০ ব্যবধানে ম্যাচটি জিতে গেল পিএসজি।

Advertisement

রবিবার রাতে পিএসজির হয়ে প্রথম গোল করা শুরু করেন এমবাপ্পে। ১৬ মিনিটে প্রথম গোল করার পর ৪৫ ও ৪৮ মিনিটের মাথায় আরও দুটি গোল করেন এই ফরাসি তারকা। পিএসজির হয়ে সবচেয়ে বেশি গোল এখন এমবাপ্পেরই। মোট ৩০টি গোল করেছেন তিনি। এমবাপ্পের পাশাপাশি একটি করে গোল করেন মার্কো আসেনসিও, গনসালো রামোস, চের এনদুর ও রান্দাল কোলো মুয়ানি। আরেকটি আত্মঘাতী গোল হজম করতে হয় রেভেলকে।

Advertisement

তবে এমবাপ্পের এই খেলা দেখে স্বভাবতই উচ্ছ্বসিত তাঁর সমর্থকরা। প্রথমে রেভেলের বিরুদ্ধে এই ম্যাচে এমবাপ্পে খেলবেন কিনা, তা নিয়ে যথেষ্ট সংশয় তৈরি হয়েছিল। তবে সোশ্যাল মিডিয়ায় এমবাপ্পের সমর্থকরা ফরাসি তারকাকে অনুরোধ জানায় যেন তিনি খেলতে নামেন। সেই মতো কথা রাখেন এমবাপ্পে।

ম্যাচ জয়ের পর পিএসজির কোচ সুইস এনরিকে জানান, কিলিয়ান খেলতে চেয়েছে। কিলিয়ান যখন খেলতে চায়, তখন কারোর কিছু বলার থাকে না। কিলিয়ানের খেলছে মানেই কোচিং স্টাফ থেকে শুরু করে দর্শকরা সবাই জয়ের আনন্দ উপভোগ করতে পারে।

২০২৩ সালে মার্সেইয়ের কাছে হেরে ফ্রেঞ্চ কাপের শেষ ষোলো থেকে বিদায় নিতে হয়েছিল পিএসজিকে। তবে পিএসজির কোচ এবার স্পষ্ট জানিয়ে দেন, এবার পিএসজির লক্ষ্য ফ্রেঞ্চ কাপ জেতা।

Advertisement
Tags :
Advertisement