For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইংরেজবাজারে সুস্বাস্থ্য কেন্দ্র গড়ার সূচনা করলেন কৃষ্ণ নারায়ণ চৌধুরী

05:59 PM Feb 19, 2024 IST | Subrata Roy
ইংরেজবাজারে সুস্বাস্থ্য কেন্দ্র গড়ার সূচনা করলেন কৃষ্ণ নারায়ণ চৌধুরী
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা: নারকেল ফাটিয়ে ও ইট গেঁথে সুস্বাস্থ্য কেন্দ্রের কাজের সূচনা করলেন ইংরেজবাজার পৌরসভার(Englishbazar Municipality) চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন, ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাবলা সরকার ও ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চৈতালি ঘোষ সরকার। এছাড়া ছিলেন, পৌর আধিকারিক ও ওয়ার্ড কমিটির সদস্যরা। সোমবার সকাল সাড়ে ১১ টা নাগাদ ভূমি দুজনের মধ্য দিয়ে সুস্বাস্থ্য কেন্দ্রের ভবনের কাজ শুরু হয়।

Advertisement

২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবলা সরকারের প্রচেষ্টায় ওয়ার্ড ও আশপাশের লোকেদের সুবিধার্থে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য মহানন্দা পল্লী(Mahanandapally) এলাকায় সুস্বাস্থ্য কেন্দ্রের নতুন ভবনের কাজ শুরু হয়। কৃষ্ণেন্দু বাবু বলেন, মানুষ বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা পাবেন এই সুস্বাস্থ্য কেন্দ্রে। এদিন ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে সুস্বাস্থ্য কেন্দ্রর ভবনের কাজের সূচনা করা হয়।এই বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর বাবলা সরকার বলেন, শুধু এই ওয়ার্ড নয় ,আশপাশের ওয়ার্ড এবং কোতয়ালি অঞ্চলের মানুষেরাও বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা পাবেন এই সুস্বাস্থ্য কেন্দ্রে(Health Center)। এদিন পৌরসভার চেয়ারম্যানের নেতৃত্বে সুস্বাস্থ্য কেন্দ্রের ভবনের কাজের সূচনা করা হয়।

Advertisement

এদিকে,সন্দেশখালির আতাপুর, মনিপুর,জেলিয়াখালী সহ একাধিক জায়গায় ২০২২ সালে নদী বাঁধের কাজ করেছিলেন ।জেসিপি (JCP)দিয়ে মাটি কাটার কাজ করেছিলেন শরিফুল আমিন চৌধুরী। হাসনাবাদ এলাকায় বাড়ি ।সেই নদী বাঁধের কাজের দরুণ ১৯ লক্ষ ৫০ হাজার টাকা বারবার চাইতে হত শিবু হাজরা,শেখ শাহজাহানদের কাছে । কিন্তু সেই টাকা দিতে অস্বীকার করে তাঁরা। এরপর সোমবার সন্দেশখালি দাসপাড়া এলাকায় পাড়ায় সমাধান ক্যাম্পে এসে অভিযোগ পত্র জমা করলেন ও টাকা ফেরাতের দাবি জানালেন শরিফুল আমিন চৌধুরী।

Advertisement
Tags :
Advertisement