For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেণু খাতুনের ছায়া এবার বাসন্তীতে, মহিলার হাত কেটে দিল প্রাক্তন স্বামী

03:42 PM Mar 10, 2024 IST | Srijita Mallick
রেণু খাতুনের ছায়া এবার বাসন্তীতে  মহিলার হাত কেটে দিল প্রাক্তন স্বামী
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ পূর্ব বর্ধমানের কেতুগ্রামের ঘটনার পুনরাবৃত্তি হল দক্ষিণ ২৪ পরগণার বাসন্তীতে। এবার দাম্পত্য কলহের জেরে স্ত্রীর হাত কেটে দিল প্রাক্তন স্বামী। এই ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত শ্রীরামপুর এলাকায়। জানা গিয়েছে,আক্রান্ত মহিলাটির বাম হাত সম্পূর্ণ কেটে দিয়েছে প্রাক্তন স্বামী শাহজাহান মোল্লা। তবে  এই ঘটনার পর থেকেই পলাতক স্বামী। তাঁকে খুঁজতে শুরু হয়েছে তল্লাশি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা ওই মহিলার নাম জরিনা বিবি । বিয়ের পর থেকেই জরিনার সঙ্গে শাহজাহানের মধ্যে ঝগড়া হত। এই ঘটনার জেরে গত কয়েকসপ্তাহ আগে শাহজাহান জরিনাকে তালাক হয়ে যায়। এরপর আচমকাই রবিবার জরিনার ওপর হামলা চালায় শাহজাহান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন শাহজাহান   এক কোপে কবজির ওপর থেকে কেটে পড়ে যায় জরিনা বিবির হাতের তালু। এমনকী পেটে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারেন  বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

Advertisement

বর্তমানে গুরুত্বর জখম জরিনা বিবিকে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চলছে চিকিৎসা। এদিনের এই ঘটনা আবার মনে করিয়ে দেল ২০২২ সালের স্মৃতি। ঘুমের মধ্যে স্ত্রী রেণু খাতুনের হাত কেটে দিয়েছিল স্বামী শের  মহম্মদ । ঘটনাটি ঘটেছিল পূর্ব বর্ধমানে। এবার এই একই ঘটনা ঘটল বাসন্তীতে।

Advertisement
Tags :
Advertisement