For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাস

08:38 PM Dec 05, 2023 IST | Subrata Roy
প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাস
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দক্ষিণ দিনাজপুর: দীর্ঘদিন ধরে অসুস্থতার কারণে চিকিৎসারত অবস্থায় কলকাতার এসএসকেএম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন রাজ্যের সিপিআইএমের প্রাক্তন মন্ত্রী তথা দক্ষিণ দিনাজপুর জেলা সিপিআইএমের সম্পাদক ও গঙ্গারামপুরের বাসিন্দা তথা জেলার সিপিআইএমের নেতা নারায়ণ বিশ্বাস।জানা গিয়েছে, মঙ্গলবার কলকাতার এসএসকেএম (SSKM)হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাস(Minister Narayan Biswas)।

Advertisement

দীর্ঘদিন ধরে দক্ষিণ দিনাজপুর জেলা সহ গঙ্গারামপুরের লড়াকু নেতা হিসেবেই পরিচিত ছিলেন নারায়ণ বিশ্বাস। তার মৃত্যুতে একটি যুগের অবসান হলো বলে মনে করছেন জেলাবাসি সহ রাজনীতিবিদরা। তার অকাল মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দক্ষিণ দিনাজপুর জেলা। সাত সকালে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী সমর্থক ও পদস্থ নেতৃত্বরা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাসের আত্মার শান্তি কামনা করেন।

Advertisement

পাশাপাশি প্রাক্তন মন্ত্রী নারায়ন বিশ্বাসের পরিবার সূত্রে জানা গিয়েছে, তার অঙ্গদান করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে(Malda Medical College Hospital) । পাশাপাশি এসএসকেএম হাসপাতালেও তার চক্ষু দান করা হয়। সিপিআইএমের প্রাক্তন মন্ত্রীর নারায়ন বিশ্বাসের অকাল প্রয়াণে একটি যুগের অবসান ঘটলো বলে মনে করছেন দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন রাজনৈতিক দল। প্রাক্তন মন্ত্রীর অকাল মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দক্ষিণ দিনাজপুর জেলা।

Advertisement
Tags :
Advertisement