OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে নামবেন প্রাক্তন কিউয়ি খেলোয়াড়

01:25 PM Mar 29, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : একটা সময়ে নিউজিল্যান্ড দলের খেলোয়াড় ছিলেন কোরি অ্যান্ডারসন। তবে চোটের কারণে ছিটকে পড়েছিলেন। এরপর আর কিউয়ি দলে ফিরতে পারেননি। শেষ পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পান। এবার মার্কিন যুক্তরাষ্ট্রের জার্সিতে মাঠে নামতে চলেছেন অ্যান্ডারসন।

জানা গিয়েছে, কোরি অ্যান্ডারসনের স্ত্রী মেরি মার্গারেট মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক। এরফলে অ্যান্ডারসন মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পান। এবারে মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে জার্সি গায়ে দিতে দেখা যাবে কোরি অ্যান্ডারসনকে। আগামী মাসে কানাডায় পাঁচ ম্যাচের টি ২০ সিরিজ শুরু হতে চলেছে। সেই টি ২০ সিরিজে মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে নামবেন অ্যান্ডারসন। উল্লেখ্য, ২০১২ থেকে ২০১৮ সাল পর্যন্ত নিউজিল্যান্ডের হয়ে খেলেছেন কোরি অ্যান্ডারসন। নিউজিল্যান্ডের হয়ে ১৩টি টেস্ট, ৪৯টি ওয়ানডে ও ৩১টি টি ২০ ম্যাচ খেলবেন অ্যান্ডারসন। পাশাপাশি রাজস্থান রয়্যালসের হয়ে একটি মরশুম খেলেছেন কোরি।

সম্প্রতি কানাডার বিরুদ্ধে যে দল ঘোষণা করা হয়েছে, সেখানে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসা অভিজ্ঞ খেলোয়াড়দের রাখা হয়েছে। কোরি অ্যান্ডারসন ছাড়া মার্কিন যুক্তরাষ্ট্রে অধিনায়কের দায়িত্বে রাখা হয়েছে মোনাঙ্ক প্যাটেলকে। পাশাপাশি সহ অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে অ্যারন জোন্সকে। এছাড়াও এই দলে রয়েছেন নিসর্গ প্যাটেল, স্টিভেন টেলর, অ্যান্ড্রুস গাউস, হারমিত সিং, নিলিন্দ কুমার, নীতীশ কুমারের মতো খেলোয়াড়রা।

Tags :
Corey andersoncricketnewzelandusa
Next Article