OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তুরস্কে রেস্তরাঁ বিস্ফোরণে নিহত ৫, আহত ৬৩

তাই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে আশঙ্কা। দেশটির সরকারি কর্মকর্তারা আরও জানিয়েছেন, গ্যাস থেকে এই বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
06:53 PM Jul 01, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: রবিবার (৩০ জুন) পশ্চিম তুরস্কের পশ্চিমী উপকূলীয় শহর ইজমিরের একটি রেস্তোরাঁয় প্রোপেন ট্যাঙ্ক বিস্ফোরণে নিহত হয়েছে ৫ জন। আহত হয়েছেন ৬৩ জন। আর এই ঘটনাটির গোটা ভিডিওটি রেস্তোরাঁর নিরাপত্তা ক্যামেরা রেকর্ড করেছে। বিস্ফোরণের ফলে শুধু রেস্তোরাঁ নয়, সেই রাস্তাও ধ্বংস হয়ে গিয়েছে। এবং আশেপাশের ভবনগুলির সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী আলি ইয়ারলিকায়া সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন যে, কয়েক ডজন উদ্ধারকর্মীকে অবিলম্বে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ইজমিরের গভর্নর সুলেমান এলবান আহতদের দেখতে হাসপাতালে যান। এরপরেই তিনি জানিয়েছেন যে, তাদের মধ্যে ৪০ জনকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে কর্তৃপক্ষ একজন সন্দেহভাজনকে আটক করেছে। কারণ লোকটি শনিবার প্রোপেন ট্যাঙ্কটি নতুন লাগিয়ে ছিল। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে আশঙ্কা। দেশটির সরকারি কর্মকর্তারা আরও জানিয়েছেন, গ্যাস থেকে এই বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিস্ফোরণে বাড়ির সামনে থাকা কয়েকটি গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। এবং বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। তাতে দ্রুত মেরামতের ব্যবস্থা করা চলছেন। এলাকার মানুষদের দ্রুত নিরাপদ জায়গায় চলে যেতে বলা হয়েছিল। তুর্কি স্বরাষ্ট্রমন্ত্রী বিস্ফোরণে নিহতদের পরিবারগুলোর প্রতি সমবেদনা এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

Tags :
Explosion at Turkish restaurant
Next Article