For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলাদেশে ছবি করে বিপাকে ঋ, বকেয়া পারিশ্রমিকের দাবিতে ফেসবুক পোস্ট

শেষমেশ বাংলাদেশের ওই প্রযোজকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনে ফেসবুকে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা। যাতে বিষয়টিতে এবার অন্তত সকলের নজর যায়।
03:26 PM Mar 29, 2024 IST | Sushmitaa
বাংলাদেশে ছবি করে বিপাকে ঋ  বকেয়া পারিশ্রমিকের দাবিতে ফেসবুক পোস্ট
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: ঢালিউড আর টলিউডের যোগাযোগ আজকের নয়। বহুদিন ধরেই তারকাদের আনাগোনা উভয় বাংলা জুড়েই। ঢাকাই তারকারা বাংলায় এসে অভিনয় করছেন, আবার টলিউড তারকাদের ও ঢাকাই ভক্তদের কাছে ভালই জনপ্রিয়তা। তবে ঢাকা ইন্ডাস্ট্রিতে কাজ করে অনেকের অভিজ্ঞতা ভালও নয়। সম্প্রতি অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও ঢালিউডের একটি ছবির কাজে গিয়েছিলেন। তাঁর জুটি বাঁধার কথা ছিল ঢাকাই সুপারস্টার জাযেদ খানের সঙ্গে। কিন্তু পরে তিনিই সেই ছবির প্রযোজক এবং কোরিওগ্রাফারের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ আনেন।

Advertisement

এরপর ছবি থেকে বাদ দেওয়া হয় সায়ন্তিকাকে। গত জানুয়ারি মাসে বাংলাদেশে একটি সিনেমার শুটিংয়ে গিয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেন ওরফে ঋ। যদিও তিনি ঠিকঠাকভাবে শুটিং শেষ করে কলকাতায় ফিরেছেন। কিন্তু এতদিনের পরিশ্রম বোধহয় জলে যেতে চলেছে। কারণ শুটিং শেষ করেছেন দেড় মাস হয়ে গেল, কিন্তু এখনও বকেয়া পারিশ্রমিক পাননি অভিনেত্রী। ছবির পরিচালক তথা প্রযোজককে অগণিতবার ফোন করেও কোনও উত্তর পাননি। শেষমেশ বাংলাদেশের ওই প্রযোজকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনে ফেসবুকে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা। যাতে বিষয়টিতে এবার অন্তত সকলের নজর যায়

Advertisement

একটি সংবাদমাধ্যমকে ঋ জানিয়েছেন, প্রায় তিন লাখ টাকা বাকি রয়েছে, যেটা তাঁর কাছে অনেক বড় বিষয়। মাস দুয়েক হতে চলল, এখনও টাকা পান নি তিনি। দেড় মাস ধরে ক্রমাগত পরিচালককে ফোন করছেন, ফোন তুলছেন না, যোগাযোগ পুরোপুরি বন্ধ। বৃহস্পতিবার প্রোডাকশনের লোকেদের সঙ্গে কথা বললেও তাঁরা খুব খারাপ ব্যবহার করেছেন অভিনেত্রীর সঙ্গে। তার পরেই তিনি একপ্রকার বাধ্য হয়ে ফেসবুকে লেখেন। তবে এরপরেই প্রযোজক নড়েচড়ে বসেছেন, টাকা দেবেন বলে কথা দিয়েছেন। এই ঘটনায় যথেষ্ট বিরক্ত অভিনেত্রী। তাঁর কথায়, এর আগে শ্রীলঙ্কাতেও কাজ করেছেন তিনি, কিন্তু এমন ভয়ঙ্কর অভিজ্ঞতা কখনই হয়নি অভিনেত্রীর। ভবিষ্যতে বিদেশে কাজ করতে হলে ডলারে কাজ করবেন বলে স্পষ্ট কথা অভিনেত্রীর। তবে বাংলাদেশের কাজ করে টলিউডের থেকে অনেক বেশি অতিথিপরায়ণতা পেয়েছেন বলে জানিয়েছেন ঋতুপর্ণা।

Advertisement
Tags :
Advertisement