For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রেমে পড়েছেন পর্দার 'রানি রাসমণি', দিতিপ্রিয়ার প্রেমিকের নাম কী?

কিন্তু দুজনার মুখই সাইড ফেরানো ছিল। তবে সেটাই যে, তাঁর প্রেমিক সেটা নিজের মুখেই স্বীকার করেছেন দিতিপ্রিয়া। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে এখনই মুখ খুলতে চান না দিতিপ্রিয়া।
03:06 PM Mar 27, 2024 IST | Sushmitaa
প্রেমে পড়েছেন পর্দার  রানি রাসমণি   দিতিপ্রিয়ার প্রেমিকের নাম কী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জনপ্রিয় অভিনেত্রী বলে কথা! তাই যতই লুকিয়ে রাখুক না কেন, একবার যদি ঘুণাক্ষরে টের পাওয়া যায় যে, তিনি প্রেম করছেন! তাহলে কি আর তা গোপনে রাখা যাবে? হ্যাঁ, কার কথা বলছি বলুন তো? জি বাংলার রানী রাসমণি অর্থাৎ অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। প্রেম করছেন নায়িকা, প্রকাশ্যে এল তাঁর রিয়েল লাইফ নায়কের ঝলক। জি বাংলার রানী রাসমণি ধারাবাহিকের সুবাদে জনপ্রিয়তার শীর্ষে উঠে যান অভিনেত্রী। খুব অল্প বয়সেই অভিনয়ে নাম করে ফেলেছেন দিতিপ্রিয়া।

Advertisement

বর্তমানে সিরিয়াল নয়, বিভিন্ন ওয়েবসিরিজেই দেখা মেলে তাঁর। এমনকী বড়পর্দাতেও নায়িকা চরিত্রে সুযোগ পেয়ে গিয়েছেন। যাই হোক, অনেকদিন ধরেই গুঞ্জন প্রেম করছেন দিতিপ্রিয়া। কিন্তু কার সঙ্গে! দোলের দিনই প্রেমের পর্দা ফাঁস করলেন অভিনেত্রী নিজেই! সোশাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে ছবি দিলেন পর্দার রানি রাসমণি’! কিন্তু সত্যিই কি সেই ছবিতে তাঁর প্রেমিক ছিলেন? দোলের দিন ইনস্টাগ্রামের স্টোরিতে একটা ছবি শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। যেখানে দেখা গিয়েছিল, এক পুরুষের সঙ্গে জানালার পাশে রং মেখে দাঁড়িয়ে রয়েছেন দিতিপ্রিয়া। কিন্তু দুজনার মুখই সাইড ফেরানো ছিল। তবে সেটাই যে, তাঁর প্রেমিক সেটা নিজের মুখেই স্বীকার করেছেন দিতিপ্রিয়া। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে এখনই মুখ খুলতে চান না দিতিপ্রিয়া।

Advertisement

প্রেমিকের নাম বা পেশাও জানাননি তিনি। আসলে একসময় ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গেই তাঁর প্রেমের সম্পর্ক রটেছিল। কিন্তু কোনটাই সঠিক নয়। অভিনেতা বিশ্ববসুর সঙ্গে তিনি প্রেম করছেন, সেটাও একসময় জল্পনা ছিল। কিন্তু দিতিপ্রিয়া নিজেই বারবার জানিয়েছিলেন, বিশ্ববসুর সঙ্গে তাঁর কোনও প্রেমের সম্পর্ক নেই। তিনি বিশ্ব বসু তাঁর খুব ভাল বন্ধু। এছাড়া অভিনেতা সুহত্রর সঙ্গেও তাঁর নাম জড়িয়েছিল তাঁর। কিন্তু এবার সম্পূর্ণ গুজবের উর্ধে উঠে অভিনেত্রী নিজেই জানিয়েছেন যে, তিনি প্রেম করছেন, কিন্তু সে ইন্ডাস্ট্রির কিনা, তা নিশ্চিত নয়!

Advertisement
Tags :
Advertisement