For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সিজিও কমপ্লেক্সের বাইরে ভুয়ো ইডি অফিসারকে জনতার গণপ্রহার

04:28 PM Jan 30, 2024 IST | Subrata Roy
সিজিও কমপ্লেক্সের বাইরে ভুয়ো ইডি অফিসারকে জনতার গণপ্রহার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,সল্টলেক: সল্টলেকে ইডি অফিসের বাইরে, ভুয়ো ইডি অফিসারকে উত্তেজিত জনতার গণপ্রহার। রক্তাক্ত অবস্থায় অভিযুক্তকে গাড়িতে করে নিয়ে যায় অভিযোগকারীরা।মঙ্গলবার দুপুরবেলায় হাত বাধা ও গলায় ইডির(ED) ভূয়ো আই কার্ড ঝোলানো অবস্থায় এক ব্যক্তিকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে নিয়ে আসে বেশ কিছু উত্তেজিত মানুষ। তাদের অভিযোগ নিজেকে ইডি অফিসার পরিচয় দিয়ে ওই ব্যক্তি তাদের পরিবারের মেয়ের সাথে বিয়ে করার ফন্দি আঁটে। এমনকি অভিযুক্ত ব্যক্তি ওই পরিবারের থেকে টাকা নিয়েছে বলে দাবি করে অভিযোগকারীরা।

Advertisement

সল্টলেকে ইডি অফিসের সামনেই অভিযুক্তকে বেধড়ক মারধর করে তারা। ভুয়ো ইডি অফিসারের নাম প্রদীপ সাহা। তিনি সোনারপুরের(Sonarpur) বাসিন্দা। অভিযোগ, বিরাটির বাসিন্দা একটি মেয়ের সাথে তার সোশ্যাল মিডিয়াতে যোগাযোগ হয়। এরপর তাদের মধ্যে পরিচিতি বাড়ে এবং অভিযুক্ত প্রদীপ সাহা নিজেকে ইডি অফিসার পরিচয় দিয়ে মেয়েটিকে বিয়ে করতে চায়। এমনকি মেয়েটির সাথে বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে গেছে। এরপর মেয়েটির পরিবারের লোকেদের সন্দেহ হওয়ায় তারা সল্টলেকে ইডি দপ্তরে এসে প্রদীপ সাহার সম্বন্ধে খোঁজ নিলে জানতে পারে, ওই নামে কেউ ইডির অফিসে কাজ করে না।

Advertisement

এরপরই মঙ্গলবার প্রদীপ সাহাকে(Pradip Saha) বেঁধে নিয়ে তারা উপস্থিত হয় সল্টলেকে সিজিও কমপ্লেক্সের ইডির অফিসে। ইডি অফিসের বাইরে অভিযুক্ত প্রদীপ সাহাকে মারধর করতে থাকে তারা। পরিস্থিতি উত্তেজিত হয়ে উঠছে বুঝতে পেরে রক্তাক্ত অবস্থায় অভিযুক্তকে গাড়িতে করে ইডি অফিসের সামনে থেকে নিয়ে চলে যায় অভিযোগকারীরা। কিন্তু প্রকাশ্য রাস্তায় আইন হাতে তুলে নিয়ে কিছু ব্যক্তি যে কান্ড ঘটালো ইডি দপ্তরের বাইরে, তাতে সল্টলেকে প্রশাসনের ভূমিকা প্রশ্ন চিহ্নর মুখে এসে দাঁড়িয়েছে।

Advertisement
Tags :
Advertisement