OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঋণে জর্জরিত,বিধানসভার বাইরে আত্মহত্যার চেষ্টা একই পরিবারের ৮ সদস্যের

03:37 PM Jan 10, 2024 IST | Srijita Mallick
courtesy: google

নিজস্ব প্রতিনিধিঃবেঙ্গালুরুর কর্ণাটক বিধানসভার সামনে আত্মহত্যার চেষ্টা করলেন একই পরিবারের আট জন সদস্য। বকেয়া ঋণ আদায়ের জন্য ব্যাঙ্ক তাদের বাড়ি নিলামে  তুলেছে। সেই কারণে বুধবার তারা বিধানসভার সামনে আত্মহত্যার চেষ্টা  করেন। এদিন পরিবারের আটজন সদস্যরা বিধান সৌধের বাইরে নিজেদের গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু এই ঘটনা পুলিশের চোখে পড়তেই তাঁদের আটক করে। এরপরেই পুলিশ তাঁদের গাড়িতে তুলেছে বলে একই পরিবারের আট জন সদস্যকে তুলে নিয়ে যায়।

জানা গিয়েছে, ওই পরিবারটি ২০১৬ সালে ব্যাঙ্গালোর সিটি কো-অপারেটিভ ব্যাংক থেকে ৫০ লক্ষ টাকা ধার নিয়েছিল। তবে  ওই পরিবার ৯৫ লক্ষ টাকা পরিশোধ করতে পারলেও সুদ এবং অন্যান্য উপাদান সহ পুরো পাওনা পরিশোধ করতে পারেনি। তাই ব্যাঙ্ক তাদের বাড়ি নিলামে তুলে দেয়। সেই কারণেই তারা আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে এদিনের এই ঘটনা নিয়ে পুলিশের তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কি কারণে একই পরিবারের আটজন সদস্য একসঙ্গে বিধানসভার সামনে আত্মহত্যার চেষ্টা করলেন তা নিয়ে উঠছে প্রশ্ন।

উল্লেখ্য এই ঘটনা প্রথম নয় এরআগেও মহারাষ্ট্র বিধানসভার সামনে নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে এক ব্যক্তি। তিনিও ঋণে জর্জরিত হওয়ায় আত্মহত্যার চেষ্টা  করেছিলেন । এই ঘটনার চিত্রই ধরা পড়ল কর্ণাটক বিধানসভার সামনে।

Tags :
Attempt SuicidekarnatakaKarnataka AssemblyKarnataka Police
Next Article