For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পেটে স্পষ্ট পোড়া দাগ, তা নিয়েই 'র‌্যাম্প ওয়াক', সারাতে মুগ্ধ নেটপাড়া

সারা আলি খানের Ram walk-এর ভিডিও ভাইরাল হওয়ার পরেই ইন্টারনেট ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে অভিনেত্রীর পেটের সেই পোড়া দাগ। যা দেখে নেটিজেনরা অভিনেত্রীর বিরাট সাহসিকতার প্রশংসা করেছেন।
12:39 PM Mar 17, 2024 IST | Sushmitaa
পেটে স্পষ্ট পোড়া দাগ  তা নিয়েই  র‌্যাম্প ওয়াক   সারাতে মুগ্ধ নেটপাড়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কথায় আছে, মেয়েদের প্রাণ কই মাছের মতো। নারী মাতৃরূপেণঃ। তাই তাঁরা যতই আঘাত পাক না কেন, একেবারে আত্মবিশ্বাসের সঙ্গে সকল প্রতিকূলতাকে জয় করে। অন্যায়ের সঙ্গে লড়াই হোক, বা শরীরের কোনও আঘাতের চিহ্ন হোক, সবেতেই নারীশক্তি জয় করে। কয়েকদিন আগেই খবরে এসেছিল যে, বলিউডের তরুণ অভিনেত্রী সারা আলি খানের পেট পুড়ে গিয়েছে। আর এই ঘটনা ঘটেছে আম্বানি পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠান থেকে ফিরে আসার পর। আর পেটে এই পুরে যাওয়া চিহ্ন নিয়েই গতকাল বরুণ চাক্কিলমের ল্যাকমে ফ্যাশন উইক x FDCI ২০২৪-এর শোয়ে Ramp Walk-এ একেবারে তাক লাগিয়ে দিলেন সারা আলি খান। তিনি এদিন 'লেনোরা' সংগ্রহের অনুপ্রেরণা হিসেবে কাজ করেছিলেন।

Advertisement

এদিন Ramp walk-এর জন্যে তিনি বেছে নিয়েছিলেন এমব্রয়ডারি করা ধূসর লেহেঙ্গা, তাঁর পোশাকের ফাঁকে উন্মুক্ত ছিল পেট, আর সেখানেই পুরে যাওয়া চিহ্ন ধরা পড়ে অভিনেত্রীর শরীরে। পোশাকে সারাকে অত্যাশ্চর্য লাগছিল। সারা আলি খানের Ram walk-এর ভিডিও ভাইরাল হওয়ার পরেই ইন্টারনেট ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে অভিনেত্রীর পেটের সেই পোড়া দাগ। যা দেখে নেটিজেনরা অভিনেত্রীর বিরাট সাহসিকতার প্রশংসা করেছেন। সাধারণত শরীরে কোনও আঘাতের চিহ্ন থাকলে সবাই ঢেকেই রাখে। সেখানে এত বড় পোড়া দাগ ঢেকে রাখা তো দূরের কথা বরং একটুও ইতস্তত বোধ না করে চরম সাবলীলতায় হেঁটে গেলেন সারা। তাও আবার Lakme fashion week-এর মতো একটি ফ্যাশন শোয়ে। আসলে নিজের পেশার উপর এত ভালোবাসা, আঙুল দিয়ে বুঝিয়ে দিলেন সইফ কন্যা। আসলে তাঁর রক্তেই যে বইছে অভিনয় সেটাই বোঝালেন আর কী! ভিডিও ভাইরাল হতে অনেক ব্যবহারকারী হার্ট, ফায়ার এবং তালির ইমোজি দিয়েছেন। কেউ বলেন, "তিনি সম্প্রতি একটি দুর্ঘটনায় পড়েছিলেন এবং তাই তার পেটের ডান দিকে পুড়ে গিয়েছিল। অবশ্যই তিনি যথেষ্ঠ পেশাদার এবং খুব শক্তিশালী।" সারা আলি খান ল্যাকমে ফ্যাশন উইক ২০২৪-এ তার অসাধারণ পদচারণার পরে বলেছিলেন, “আমি আশ্চর্য যে ডিজাইনার কীভাবে উজ্জ্বল কাচের পুঁতির কাজ এবং আরি কাজের সঙ্গে যুক্ত জটিল এমব্রয়ডারি ব্যবহার করেছেন৷ শোস্টপার পোশাকটি একেবারে অত্যাশ্চর্য।"

Advertisement

কাজের ফ্রন্টে,সম্প্রতি মুক্তি পেয়েছে সারা আলি খান এবং করিশ্মা কাপুরের 'মার্ডার মুবারক'। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত এই ছবিটির পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই ভক্তদের মধ্যে উন্মাদনা চরমে উঠেছিল। আর ভক্তদের উত্তেজনা নিরাশ হলনা। এই মূহুর্তে দারুণ প্রশংসা পাচ্ছে 'মার্ডার মুবারক'। ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন বিজয় ভার্মা এবং পঙ্কজ ত্রিপাঠী। যাই হোক, এই ছবির মাধ্যমেই বহু বছর পর অভিনয়ে কামব্যাক করলেন বলি ডিভা করিশ্মা কাপুর। এছাড়াও এরপর তাঁকে

Advertisement
Tags :
Advertisement