OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গরম ম্যাচে গা গরম ছবি, জামা খুলে স্টেডিয়ামে নাচ তরুণীর

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তরুণী
08:29 AM Dec 19, 2022 IST | Ei Muhurte

আন্তর্জাতিক ডেস্ক:  বিশ্বকাপ ফুটবলে ফ্রান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। খেলা যারা দেখেছেন, তারা একবাক্যে স্বীকার করে নেবেন, লড়াই হয়েছে কাঁটায়-কাঁটায়। যে দল পিছিয়ে ছিল দুই, সেই ফ্রান্স দুটি গোল শোধ করে ম্যাচে এগিয়ে যায়। প্রথমে নব্বই মিনিটে খেলার নিষ্পত্তি না হওয়ায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানেও ফলাফল একই থাকায় শেষ পর্যন্ত খেলার নিষ্পত্তির জন্য টাই ব্রেকার। সেই টাইব্রেকারে আর্জেন্টিনা জয়ী হয়। ফ্রান্স পরাজিত হলেও একবাক্যে স্বীকার করে নিতে ফ্রান্স লড়াই করে জিতেছে। ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁকে দেখা গেল এমবাপেকে শান্ত করতে। আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এই ছবি আর্জেন্টিনার এক তরুণীর। খেলা দেখতে তিনি গিয়েছিলেন লুসেল স্টেডিয়ামে। টাই ব্রেকারে মেসিরা জয় পেতেই তরুণী তার পোশাক খুলে স্টেডিয়ামে নাচতে শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সেই ‘নয়নাভিরাম’ দৃশ্য। সেই ছবি দেখে নানা মুনির নানা মত। কেউ লিখেছে বা দারুণ দারুণ। বিশ্বকাপ ফাইনালে এমন দৃশ্য দেখতে পাব, কল্পনাও করতে পারিনি। এক নেটনাগরিক তো তরুণীর স্তন যুগলের প্রশংসায় পঞ্চমুখ। তরুণীর প্রশংসায় পঞ্চমুখ আরও এক তরুণী। তিনি লিখেছেন, আমিও আমার সুডোল স্তনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করব। আর্জেন্তিনা চ্যাম্পিয়ন হয়েছে। তার সেলিব্রেশন নিরামিষ হবে, এটা ভাবাই যায় না। এক নেটনাগরিকের মন্তব্য – সাহস বটে। কোথায় এসেছে জানে না। পুলিশের চোখে পড়লে আর রক্ষা নেই।

পুলিশের চোখে ধরার খবর এখনও নেই।

Tags :
FIFA 2022
Next Article