For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দিঘায় গণধর্ষণের শিকার মহিলা পর্যটক, গ্রেফতার ২

দিঘায় ঘুরতে গিয়েই স্থানীয় ৪ যুবকের হাতে গণধর্ষণের শিকার হলেন এক মহিলা পর্যটক। পুলিশ ইতিমধ্যেই ২জনকে গ্রেফতার করেছে।
04:38 PM Feb 05, 2024 IST | Koushik Dey Sarkar
দিঘায় গণধর্ষণের শিকার মহিলা পর্যটক  গ্রেফতার ২
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রাজ্যের জনপ্রিয়তম পর্যটনকেন্দ্রগুলির(Most Popular Tourist Spot in Bengal)  মধ্য অন্যতম হল দিঘা(Digha)। নিত্যদিন সেখানে ভিড় জমান পর্যটকেরা। কিন্তু সেই দিঘায় ঘুরতে গিয়েই স্থানীয় ৪ যুবকের হাতে গণধর্ষণের(Gangrape) শিকার হলেন এক মহিলা পর্যটক(Female Tourist)। শনিবার রাতের সেই ঘটনায় পুলিশ অতিমধ্যেই ২ যুবককে গ্রেফতার করেছে। এদিন অর্থাৎ সোমবার তাদের রোলা হয় কাঁথি মহকুমা আদালতে। এই ঘটনায় জড়িত অপর ২ যুবকের সন্ধান চালাচ্ছে পুলিশ। প্রাথমিক ভাবে জানা গিয়েছে নির্যাতিতার বাড়ি পূর্ব মেদিনীপুর(Purba Midnapur) জেলারই মহিষাদলে। অন্যদিকে ধৃত ২ যুবকের বাড়ি দিঘা লাগোয়া রতনপুর গ্রামে। পুলিশ এই ঘটনায় নির্যাতিতার সঙ্গে থাকা তাঁর পুরুষ বন্ধুকেও জিজ্ঞাসাবাদ করছে। কেননা নির্যাতিতার দাবি যে ৪ যুবক তাঁর ওপর অত্যাচার চালিয়েছে তারা সকলেই ওই যুবকের পরিচিত। এই ঘটনা আগে থেকেই ঘটানোর জন্য পরিকল্পনা করা হয়েছিল কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।   

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, শনিবার রাতে ওই মহিলা তার পুরুষ বন্ধুর সঙ্গে দিঘায় এসেছিলেন বাইকে করে। রাতে থাকার জন্য তাঁরা হোটেল খুঁজছিলেন। সেই সময় ওই ৪ যুবকের সঙ্গে তাদের দেখা হয়। তাঁরা দুইজনকে ভাল হোটেলে রুম পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে নিউ দিঘা থেকে ওল্ড দিঘার যেতে তাঁদের সঙ্গে আসতে বলে। সৈকতের ধারে যে পায়ে হাঁটার রাস্তা এখন তৈরি হয়েছে সেই রাস্তা দিয়ে দুইজনকে নিয়ে যায় ওই ৪ যুবক। রাস্তার মাঝামাঝি জায়গায় ওই ৪জন একটি ফাঁকা জায়গায় নির্যাতিতার বন্ধুকে আটকে রেখে জোর করে নির্যাতিতাকে জঙ্গলের মধ্যে ট্বেনে নিয়ে যায়। সেখানে ওই পুরুষ বন্ধুকে গাছে বেঁধে রেখে মহিলার মুখ চাপা দিয়ে তাঁকে ধর্ষণ করে ৪জন। পরে দুইজনকে বেধড়ক মারধর করে তাঁদের কাছ থেকে বাইক, মানিব্যাগ, সোনার চেন, হাতঘড়ি ও মোবাইল কেড়ে নেয়। রবিবার ভোরে নির্যাতিতা থানায় লিখিত অভিযোগ জানান। তার ভিত্তিতেই পুলিশ ঘটনার তদন্তে নেমে রতনপুর গ্রাম থেকে ২জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। বাকি ২ যুবকেরও সন্ধান চলছে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement