OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নব নির্বাচিত সংসদ সদস্য হয়ে কী শপথ নিলেন ফেরদৌস?

তিনি যেন সততার সঙ্গে দেশের প্রতি, জনগণের প্রতি বিশেষে করে তাঁর এলাকা ঢাকা-১০ আসনের সম্মানিত নাগরিকদের জন্যে অর্পিত দায়িত্ব পালন করতে পারেন।
04:53 PM Jan 10, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি, বাংলাদেশ: অভিনয় থেকে রাজনৈতিক প্রাঙ্গণ, সবটাই এখন হাতের মুঠোয় ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদের। গত ৭ জানুয়ারী সম্পন্ন হয়েছে বাংলাদেশের দ্বাদশ সাংসদ নির্বাচন। আওয়ামী লীগের মনোনয়ন কিনে বিপুল ভোটে জয়ী হয়েছেন ফেরদৌস। তিনি প্রায় ৬৫ হাজার ৮৯৮ টি ভোট পেয়েছেন। অভিনয়ে তিনি যেমন সফল, রাজনৈতিক মঞ্চেও তিনি কতটা সফল হবেন, সেটাই এখন দেখার পালা।

নির্বাচনের আগে ভোটের প্রচারে নেমে সাধারণ মানুষের মধ্যে নিজেকে উজার করে দিয়েছিলেন অভিনেতা। সেই ফল হাতে নাতে পেয়েছেন নায়ক। দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ। এককালে পশ্চিমবঙ্গের একাধিক সুপারহিট ছবির নায়ক ছিলেন ফেরদৌস। তাঁর অভিনয়ে হাতেখড়িও টলিউডের ছবির মাধ্যমেই। যাই হোক, ভোটে জিতে বুধবার সকালে বাংলাদেশ সংসদ ভবনে শপথ নিয়েছেন নব নির্বাচিত সংসদ সদস্য ফেরদৌস। বাংলাদেশ গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শপথ গ্রহণের পর অভিনেতা বলেছেন, তিনি যেন সততার সঙ্গে দেশের প্রতি, জনগণের প্রতি বিশেষে করে তাঁর এলাকা ঢাকা-১০ আসনের সম্মানিত নাগরিকদের জন্যে অর্পিত দায়িত্ব পালন করতে পারেন। সঙ্গে তাঁর এলাকার উন্নয়নের জন্যেও তিনি কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

ভোটে জেতার দিনেই অর্থাৎ গত ৮ জানুয়ারি তিনি শেখ মুজিবুর রহমানের স্মৃতি জাদুঘরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং কার্যক্রম শেষে নিজ হাতে নির্বাচনী এলাকার পোস্টার অপসারণ করেন। বিপুল ভোটে জেতার পর বাংলাদেশ গণমাধ্যমকে ফেরদৌস বলেন, তাঁকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্যে সব ভোটার দের কাছে তিনি কৃতজ্ঞ।

Tags :
FERDOUS
Next Article