For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আর শোনা যাবে না ফিভার ১০৪ এফএম!

06:47 PM Jan 30, 2024 IST | Srijita Mallick
আর শোনা যাবে না ফিভার ১০৪ এফএম
courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বর্তমানে ডিজিটালাইজেশনের যুগে কমছে রেডিও শোনার প্রবণতা। এবার নতুন বছরের শুরুতেই  রেডিও প্রেমীদের জন্য এল  দুঃসংবাদ। বন্ধের মুখে  বেসরকারি এফএম চ্যানেল ফিভার ১০৪ ।  মঙ্গলবার এক বিবৃতি দিয়ে একথা জানাল ফিভার ১০৪ এফএমের কর্মকর্তা  রমেশ মেনন।

Advertisement

তিনি এদিন  লিঙ্কডিনে পোস্ট করে এই বন্ধের কথা ঘোষণা করেন। রমেশ মেনন মঙ্গলবার বলেন,  "ভারাক্রান্ত হৃদয়ে আমরা আপনার কাছে এই জরুরি ঘোষণা করছি যে বন্ধ হতে চলেছে এফএম ১০৪ । আপনারা আমাদের শ্রোতা। আমাদের  ওঠা-পড়ায় আপনারা পাশে ছিলেন। তাও আমাদের এই কঠিন সিদ্ধান্ত নিতে হবে।“

Advertisement

মেনন আরও জানিয়েছেন,’ মিডিয়া শিল্প ক্রমাগত বিকশিত হচ্ছে । সব যাত্রার একদিন  শেষ হয়। রেডিওর মৃত্যু আপনাদের আশঙ্কার চেয়েও কাছাকাছি চলে এসেছে।‘ তবে এফএম চ্যানেল ফিভার ১০৪ –এর আচমকাই বন্ধ হয়ে যাওয়ায় দুঃখিত রেডিওপ্রেমীরা।

প্রসঙ্গত, ২০০৬ সালে ফিভার ১০৪ এফএম নেটওয়ার্ক চালু হয়। বর্তমানে ১৫ টি জায়গায় ২২ টি রেডিও চ্যানেল রয়েছে। গত শতাব্দীর নয়ের দশকে প্রথম আত্মপ্রকাশ করে মেগাহার্ৎজের এফএম রেনবোর। আর তারপর থেকেই একে একে এসে বিভিন্ন বেসরকারি এফএম। গাড়িতে, বাসে  বাসত রেডিও। বর্তমানে সেই রেডিও এখন বন্ধের মুখে। আর তাতেই মানুষ হারাচ্ছেন পুরানো সেই নস্টালজিয়া।  

Advertisement
Tags :
Advertisement