For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শুক্রবার মধ্যরাতে রোনাল্ডো, এমবাপের মধ্যে লড়াই, মুখিয়ে গোটা বিশ্ব

06:49 PM Jul 05, 2024 IST | Mainak Das
শুক্রবার মধ্যরাতে রোনাল্ডো  এমবাপের মধ্যে লড়াই  মুখিয়ে গোটা বিশ্ব
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ইউরো কাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে পর্তুগালের মুখোমুখি হবে ফ্রান্স। শুক্রবার ভারতীয় সময় রাত সাড়ে ১২টায় হ্যামবার্গের ভক্সপার্কস্ট্যাডিয়নে হবে ম্যাচ। ফ্রান্সের যেমন রয়েছে কিলিয়ান এমবাপে, তেমনি পর্তুগালের রয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এদিন রাতে এমবাপে-রোনাল্ডোর লড়াই দেখার জন্য মুখিয়ে রয়েছে গোটা বিশ্ব।

Advertisement

এখনও পর্যন্ত ফ্রান্স ও পর্তুগাল ২৫টি ম্যাচে পরস্পরের মুখোমুখি হয়েছে। এই ২৫টি ম্যাচের মধ্যে পর্তুগাল জিতেছে ৬টি ম্যাচে। ফ্রান্স জিতেছে ১৬টি ম্যাচে। ড্র করেছে ৩টি ম্যাচ। গত দুই বছর আগে পর্তুগাল ও ফ্রান্সের মধ্যে যে খেলা হয়েছে, তাতে দুই দলের মধ্যে সমানে সমানে লড়াই হয়েছে। ২০২১ সালে ইউরো কাপে ফ্রান্স ও পর্তুগালের মধ্যে ম্যাচ ২-২-তে ড্র হয়েছিল। তিন বছর পর ফের ইউরো কাপে মুখোমুখি হচ্ছে এই দুটি দেশ। এদিন ম্যাচে কে জয়লাভ করে, এখন সেটাই দেখার।

Advertisement

এর আগে শেষ ষোলোর লড়াইয়ে স্লোভানিয়ার বিরুদ্ধে নির্ধারিত সময়ে কোনও গোল করতে পারেনি পর্তুগাল। গোল শূন্যভাবেই নির্ধারিত সময় শেষ হয়। পরে ট্রাইব্রেকারে জয়লাভ করে পর্তুগাল। পেনাল্টি মিস করতে দেখা যায় রোনাল্ডোকে। অন্যদিকে ফ্রান্সের তারকারা এদিনও তাকিয়ে আছেন কিলিয়ান এমবাপের দিকে। এবারে নাক ভাঙা অবস্থাতেই খেলতে নামতে দেখা গিয়েছে এই ফরাসি তারকাকে। এদিনের ম্যাচে কি এনবাপে ফ্রান্সকে জয় এনে দিতে পারবে, এখন সেটাই দেখার।

Advertisement
Tags :
Advertisement