For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুক্তির আগেই বক্সঅফিসে ঝড় তুলেছে 'ফাইটার', অগ্রিম বুকিং ৩ কোটি পেরোল

এখনও পর্যন্ত ছবিটির ছবির ৯৩,৭৩৫ টি টিকিট বিক্রি হয়েছে। সুতরাং অগ্রিম বুকিংয়ে ৩ কোটি টাকারও বেশি আয় করেছে বলে মনে করা হচ্ছে৷
01:28 PM Jan 23, 2024 IST | Sushmitaa
মুক্তির আগেই বক্সঅফিসে ঝড় তুলেছে  ফাইটার   অগ্রিম বুকিং ৩ কোটি পেরোল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৪ সালের বড় রিলিজ 'ফাইটার', আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন সুপারস্টার হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন।

Advertisement

ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অনিল কাপুর, করণ সিং গ্রোভার-সহ প্রমুখ। ইতিমধ্যেই ছবির গান, ট্রেলার, পোস্টার সবটাই দর্শকদের কাছ থেকে ভাল সাড়া পেয়েছে।ফাইটার হল ২০২৪ সালের সবথেকে বিগেস্ট বাজেটের ছবি। বোঝাই যাচ্ছে, বক্সঅফিসে ঝড় তুলবে এই ছবি। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির অগ্রিম বুকিং এবং টিকিট বিক্রিও দ্রুত পরিমাণে এগোচ্ছে। এই মূহুর্তে 'ফাইটার' এর অগ্রিম বুকিংয়ে ৩ কোটি টাকার বেশি আয় করেছে।ইন্ডাস্ট্রি ট্র্যাকার সাকনিল্কের রিপোর্ট অনুসারে, এখনও পর্যন্ত ছবিটির ছবির ৯৩,৭৩৫ টি টিকিট বিক্রি হয়েছে। সুতরাং অগ্রিম বুকিংয়ে ৩ কোটি টাকারও বেশি আয় করেছে বলে মনে করা হচ্ছে৷ ছবিটির 2D ভার্সনের জন্য ৩৬,৪৯৪ টি টিকিট বিক্রি হয়েছে, 3D সংস্করণের জন্য ৫০,৭৭০ টি টিকিট বিক্রি হয়েছে৷ সুতরাং বোঝাই যাচ্ছে, ছবিটির IMAX 3D অ্যাকশন এবং 4DX 3D সংস্করণের জন্য ৭,০০০ টিরও বেশি টিকিট বিক্রি হয়েছে৷ দিন কয়েক আগেই ছবির নায়ক ছবির 'হীর আসমানি' মিউজিক ভিডিওর নির্মাণ সম্বন্ধে বলেছিলেন, "এটি হল প্রশিক্ষণ এবং বন্ধনের গান। এই গানটি ছিল আমাদের প্রশিক্ষণ, বন্ধন, একত্রিত হওয়া। কিন্তু যখন আমরা কাশ্মীরে ছিলাম, কয়েক লাইন, আমাদের ঠোঁট সিঙ্ক করতে হয়েছিল, প্রচন্ড ঠান্ডার মধ্যে।"

Advertisement

বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদন অনুসারে, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (CBFC) সিনেমাটিতে চারটি কাট করার নির্দেশ দিয়েছে। দু-একটি সংলাপে আপত্তিকর শব্দ, প্রতিস্থাপন করা হয়েছে। একটি ৫৩ মিনিটের এবং অন্যটি এক ঘন্টা ১৮ মিনিটে।

এছাড়াও সিবিএফসি নির্মাতাদের যৌনভাবে প্রস্তাবিত ভিজ্যুয়ালগুলি ছবি থেকে অপসারণ করতে বলেছে। এছাড়া ছবিতে অভিনেত্রী দীপিকার ছবিতে নিতম্বের ক্লোজ আপ শট, ক্লিভেজ এবং কিছু যৌন সংবেদনশীল পদক্ষেপগুলি সরিয়ে দেওয়া হয়েছে। তবে মনে হচ্ছে ফাইটার U/A রেটিং পেয়েছে।

Advertisement
Tags :
Advertisement