For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অবশেষে মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আবির-নন্দিনী, কেমন দেখতে ময়ূরাক্ষীকে?

টলিউডের প্রথম সারির নায়ক তিনি। সিরিয়ালের মাধ্যমে তিনি কেরিয়ার শুরু করলেও পরে বড় পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেন আবীর। তাঁর অভিনয় সবসময়েই নজরকাড়া। এই হ্যান্ডসাম অভিনেতার প্রেমে পড়েনি এমন রমণীর সংখ্যা খুবই কম।
01:54 PM Mar 26, 2024 IST | Sushmitaa
অবশেষে মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আবির নন্দিনী  কেমন দেখতে ময়ূরাক্ষীকে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আজকাল ভগবানের দর্শন মিললেও তারকাদের সন্তানদের দর্শন সহজে মেলে না! যদিও ভক্ত পাপারাজ্জিদের চাপে পড়ে গত বছর বড়দিনে মেয়ে রাহার মুখ দেখিয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এদিকে অভিনেত্রী ২০২২ এ ৪৩ বছরে মা হয়েছেন বিপাশা বসু। তিনিও তাঁর মেয়ের মুখ অনেক আগেই প্রকাশ্যে এনেছেন। যদিও বাংলা ইন্ডাস্ট্রির ক্ষেত্রে বিষয়টা একটু অন্য রকম। কারণ টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান চক্রবর্তী জন্মের পরেই প্রকাশ্যে চলে এসেছে। কিন্তু মেয়ে ইয়ালিনীর মুখ এখনও প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। সেটাই এখন অপেক্ষার। কিছুদিন আগে ৬ মাসের অন্নপ্রাশনে ছেলে ধীরের ছবি প্রকাশ্যে এনেছেন টলিউড ইন্ডাস্ট্রির আরেক পাওয়ার কাপল গৌরব-ঋদ্ধিমা।

Advertisement

তবে টলিউডের আরও অনেক তারকারা বড় হয়ে যাওয়ার পরেও সন্তানকে বরাবরই প্রচারের অন্ধকারেই রেখেছিলেন। যেমন সব্যসাচী চক্রবর্তীর ছোট ছেলে অর্জুন চক্রবর্তী তাঁর মেয়েকে অনেক বড় হয়ে হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন। এবার নিজের মেয়েকে প্রচারের আলোতে আনলেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এত বছর ইন্ডাস্ট্রিতে থেকেও কখনই তিনি মেয়েকে পাবলিকালি দেখাননি। কিন্তু গতকাল রঙের উৎসবের দিনেই একমাত্র মেয়ে ময়ূরাক্ষীর ছবি সোশ্যাল মিডিয়ায় আনলেন তারকা দম্পতি। টলিউডের প্রথম সারির নায়ক তিনি। সিরিয়ালের মাধ্যমে তিনি কেরিয়ার শুরু করলেও পরে বড় পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেন আবীর। তাঁর অভিনয় সবসময়েই নজরকাড়া। এই হ্যান্ডসাম অভিনেতার প্রেমে পড়েনি এমন রমণীর সংখ্যা খুবই কম। কিন্তু অভিনেতা এক নারীর প্রেমেই বুঁদ। সে হল তাঁর প্রথম স্ত্রী নন্দিনী। টলিপাড়ার পরিচালকদের বরাবরই ভরসার জায়গা আবির। বাঙালির অন্যতম পছন্দের অনস্ক্রিন গোয়েন্দা তিনি।

Advertisement

এদিকে বিতর্ক থেকে সর্বদা দূরেই থাকতে ভালোবাসেন তিনি। আবার নিজের জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। অভিনেতার সোশাল মিডিয়ায় তাঁর মেয়ের ছবি সাধারণত দেখা যায় না। তবে এবারে ময়ূরাক্ষীর ছবি এল প্রকাশ্যে। দোলের দিন নন্দিনী ও ময়ূরাক্ষীর সঙ্গে রং খেলছিলেন আবির। তখনই তিনি ক্যামেরাবন্দি হন। আর ছবিটি নেটপাড়ার সামনে আনেন আবিরের স্ত্রী নন্দিনী। দোল যাত্রার শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন তিনি। ছবি দেখে বোঝা যাচ্ছে, ঘরোয়াভাবেই রঙের উৎসব পালন করেছেন তাঁরা। বন্ধুদের সঙ্গেও চুটিয়ে রঙ খেলেছেন। আবিরকে শেষ দেখা গিয়েছিল ‘শ্রী স্বপনকুমারের বাদামী হায়নার কবলে’। তাঁর অভিনয় যথেষ্ট মন কেড়েছে সবার। এরপর তাঁকে সারেগামাপা-র সঞ্চালক হিসেবে দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement