For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'নির্বাসনে রাম-সীতা খেয়েছিল মাংস', আইনি কোপে নয়নতারার 'অন্নপুরাণি'

নয়নতারার চরিত্রটি বিরিয়ানি রান্নার আগে মাথায় কালো কাপড় পরে নামাজ পড়েন। এবং সেখানে এক বন্ধু তাঁকে বলে যে, তার একটি সুস্বাদু বিরিয়ানি রান্না করার রহস্য হল নামাজ পড়া।
01:49 PM Jan 08, 2024 IST | Sushmitaa
 নির্বাসনে রাম সীতা খেয়েছিল মাংস   আইনি কোপে নয়নতারার  অন্নপুরাণি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতকাল ছবিতে বিমা সংস্থা 'LIC'-র নাম ব্যবহার করায় বিখ্যাত দক্ষিণী চলচ্চিত্র পরিচালক ভিগনেশ শিবানকে আইনী নোটিশ ধরিয়েছিল LIC বিমা সংস্থা। শীঘ্রই ছবির নাম না বদলালে আইনী পদক্ষেপ আরও এগোবে, এমনটাও নোটিশে বলা হয়। যদিও এই বিষয় নিয়ে এখনও কোনও উত্তর দেননি ভিগনেশ শিবান বা তাঁর দল। এই ঘটনার ঠিক পরেই জানা গেল, পরিচালক স্ত্রীর তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবিও জড়াল আইনি লড়াইয়ে। হ্যাঁ, দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারার স্বামী হলেন ভিগনেশ শিবান। এই মূহুর্তে দক্ষিণের শীর্ষমানের নায়িকাদের তালিকায় রয়েছেন নয়নতারা।

Advertisement

গতবছরেই শাহরুখের সঙ্গে জুটি বেঁধে বলিউডে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী, দক্ষিণের পাশাপাশি বলিউডেও একইরকম জনপ্রিয়তা পেয়েছেন নয়নতারা। বর্তমানে নিঃসন্দেহে দেশের বড় অভিনেত্রীদের মধ্যে একজন নয়নতারা। দুই দশকেরও বেশি সময় ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে রাজ করছেন এই নায়িকা। 'জওয়ান' অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল 'Annapoorani: দ্য গডেস অফ ফুড' ছবিতে। যেটি পরিচালনা করেছেন নবাগত নীলেশ কৃষ্ণা। ছবিতে অভিনেত্রীর অভিনয়ও বেশ প্রশংসা অর্জন করেছে। কিন্তু এবার এই ছবিই পড়ল আইনি সমস্যায়। সূত্র অনুযায়ী, মুম্বইয়ের এলটি মার্গ থানায় ছবিটির বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। কিন্তু কারণ কী?

Advertisement

অভিযোগ ছবিটি লাভ জিহাদের প্রচার করছে। ছবিটি মুলত একজন রান্নার রানির জীবনকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন নয়নতারা। যিনি একজন গোঁড়া হিন্দু পরিবারের এবং একজন পুরোহিতের কন্যা। শেফ হওয়ার লক্ষপূরণের জন্যে আমিষ-নিরামিষ খাবার রান্না করতে বাধ্য হন Annapoorani। তিনি একটি রান্নার স্কুলে ভর্তি হন, এবং তাঁর সঙ্গে ফারহানের দেখা হয় এবং তাঁরা প্রেমে পড়েন। সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে গিয়ে কীভাবে তিনি একজন সফল শেফ হয়ে উঠবেন সেটাই ছবির মূল উপজীব্য।

রিপোর্ট অনুযায়ী, এফআইআর-এ উল্লেখ করা হয়েছে যে, ছবিটি লাভ জিহাদের প্রচার করছে। এছাড়াও ছবিতে জয়ের চরিত্র ফারহান বাল্মীকি রামায়ণের ভুল ব্যাখ্যা করে উল্লেখ করেছিলেন যে, ভগবান রাম, লক্ষ্মণ এবং মাতা সীতা নির্বাসনে থাকাকালীন মাংস খেয়েছিলেন। শুধু তাই নয়, ছবিতে আরেকটি বিতর্কিত দৃশ্য ছিল যে, নয়নতারার চরিত্রটি বিরিয়ানি রান্নার আগে মাথায় কালো কাপড় পরে নামাজ পড়েন। এবং সেখানে এক বন্ধু তাঁকে বলে যে, তার একটি সুস্বাদু বিরিয়ানি রান্না করার রহস্য হল নামাজ পড়া। ২০২৩-এ মুক্তিপ্রাপ্ত ছবিটিতে সত্যরাজ , কার্তিক কুমার, কেএস রবিকুমার, রেডিন কিংসলে-সহ আরও অনেকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। থিয়েটারে রিলিজের প্রায় এক মাস পরে, ২৯শে ডিসেম্বর, নেটফ্লিক্সে ফিল্মটির ডিজিটাল প্রিমিয়ার হয়৷

Advertisement
Tags :
Advertisement