OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কল্যাণের বিরুদ্ধে দিল্লি পুলিশের কাছে এফআইআর

12:52 PM Dec 20, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : সংসদ চত্বরে উপ রাষ্ট্রপতি জগদীপ ধনকড়কে মিমিক্রি করার অভিযোগে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন এক আইনজীবী। যদিও এই ঘটনায় তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, তিনি কাউকে অপমান করার জন্য এটা করেননি।

মঙ্গলবার সংসদ চত্বরে সাংসদদের সাসপেনশনের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে ধর্না কর্মসূচিতে বসেন বিরোধী দলের সাংসদরা। সেই ধর্না কর্মসূচিতে উপরাষ্ট্রপতি জগদীপ ধনকড়কে নকল করে নানা অঙ্গভঙ্গি করতে দেখা যায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। কল্যাণকে সমর্থন জানিয়েছিলেন আশেপাশে বসে থাকা সাংসদরা। কল্যাণ যখন মিমিক্রি করছিলেন, তখন সেটি ভিডিও করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

কল্যাণের এই ধরনের কাজকর্মের প্রতিবাদে সরব এক আইনজীবী। এই প্রসঙ্গে দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, কল্যাণের বিরুদ্ধে মঙ্গলবার ডিফেন্স কলোনি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন অভিষেক গৌতম নামে এক আইনজীবী। অভিষেকে অভিযোগ, উপ রাষ্ট্রপতি জগদীপ ধনকড়কে অপমান করার জন্যই এই ধরনের ঘটনা ঘটানো হয়েছে। ভারতীয় দণ্ডবিধি ও আই টি আইনের বিভিন্ন ধারায় কল্যাণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যে কল্যাণের এই ধরনের কাজকর্মের নিন্দা করেছেন সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশী। রাজ্যসভায় এই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন উপরাষ্ট্রপতি তথা চেয়ারম্যান জগদীপ ধনকড়।

Tags :
Jagdeep dhankarKalyan banerjeeParliamentTmc
Next Article