For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দ্বিতীয় হুগলি সেতুতে টোল প্লাজায় চলন্ত গাড়িতে আগুন

04:56 PM Feb 03, 2024 IST | Subrata Roy
দ্বিতীয় হুগলি সেতুতে টোল প্লাজায় চলন্ত গাড়িতে আগুন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দ্বিতীয় হুগলী সেতুর টোল প্লাজায় শনিবার দুপুরে একটি গাড়িতে হঠাৎ আগুন লাগে।কলকাতা থেকে হাওড়া আসার সময় আঠারো নম্বর কাউন্টারের কাছে আগুন লেগে যায় ওই গাড়িতে।দাউদাউ করে চারচাকা সুইফট গাড়িটি জ্বলতে থাকে।দুই আরোহী নিরাপদ রয়েছেন। তারা আগুন লাগা মাত্র বাইরে বেরিয়ে পড়েন।যান্ত্রিক ত্রুটি থেকে আগুন বলে অনুমান।

Advertisement

ব্রীজে একটি লেনে যানজট দেখা দেয়।ঘটনাস্থলে যায় পুলিশ ও দমকল বাহিনী। এই অগ্নিকাণ্ডের ঘটনা চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দ্বিতীয় হুগলি সেতুতে(2 nd Hooghly Bridge)। অন্যদিকে, হাওড়ার ডোমজুড়ে একটি থার্মোকল কারখানায় শনিবার আগুন লাগে। শনিবার সকাল দশটা নাগাদ কারখানার গোডাউনে হঠাৎ আগুন লাগে। দাউ দাউ করে জ্বলতে থাকে গোডাউনের(Gowdown) জমানো থার্মোকলে।

Advertisement

আগুনের তীব্রতা এতটাই ছিল যে টিনের তৈরি কারখানার শেড ভেঙে পড়ে। কর্মচারীরা সঙ্গে সঙ্গে আগুন নেভানোর কাজে হাত লাগায়। গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন। কারখানার কর্মীরা এবং দমকল কর্মীরা(Fire Brigade) তৎপরতার সঙ্গে আগুন নেভায়। কি কারনে আগুন লাগল তা এখনো স্পষ্ট নয়। আগুন লাগার কারণ খতিয়ে দেখছেন দমকল কর্মীরা।

Advertisement
Tags :
Advertisement