For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

যোধপুর পার্কের রেস্তোরাঁয় ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের পাঁচটি ইঞ্জিন

09:30 PM Jun 22, 2024 IST | Sundeep
যোধপুর পার্কের রেস্তোরাঁয় ভয়াবহ অগ্নিকাণ্ড  ঘটনাস্থলে দমকলের পাঁচটি ইঞ্জিন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সকালের পর ফের শনিবার সন্ধেবেলায় দক্ষিণ কলকাতায় রেস্তোরাঁতে ফের ভয়াবহ অগ্নিকাণ্ড। দক্ষিণ কলকাতার যোধপুর পার্কে একটি রেস্তোরাঁয় সন্ধে সোয়া ছয়টা নাগাদ আগুন লাগে। খবর পেয়েই দমকলের পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন আয়ত্তে আনে। অভিযোগ, রেস্তোরাঁটিতে উপযুক্ত অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না।

Advertisement

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান শর্ট সার্কিট থেকে একতলার ওই রেস্তোরাঁর স্টোর রুমে আগুন লাগে। আতঙ্কে যোধপুর পার্ক এলাকার বহুতলের বাসিন্দারা রাস্তায় নেমে আসেন। আপাতত ওই রেস্তোরাঁটি বন্ধ করে দিয়েছে দমকল বিভাগ ও পুলিশ।

Advertisement

উল্লেখ্য, এদিন সকালে কলকাতার(Kolkata) ডালহৌসি এলাকার ব্যাঙ্কশাল কোর্টের পিছনে থাকা গার্স্টিন প্লেসের বহুতলে আগুন(Fire in Multistore Building) লাগে। ভোর সাড়ে ৩টে নাগাদ বাড়িটির ৩ তলা থেকে প্রথম ধোঁয়া বেরোতে দেখা যায়। ক্রমে তা ছড়িয়ে পড়ে বাড়িটির ৪ তলায়। খবর দেওয়া হয় দমকলে। প্রায় ১ ঘণ্টা পরে ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের ৫টি ইঞ্জিন। পরে আসে আরও ৩টি। মোট ৮টি ইঞ্জিনের সাহায্যে আগুন নেভানোর কাজ শুরু হয়। সকাল ৯টা নাগাদ দমকল থেকে জানানো হয় আগুন নিয়ন্ত্রণে এসেছে, কিন্তু বাড়িটির একাংশ ভেঙে পড়েছে(Building Partially Collapsed) ।

Advertisement
Tags :
Advertisement