For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কসবার শপিং মলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ছয় ইঞ্জিন

12:48 PM Jun 14, 2024 IST | Srijita Mallick
কসবার শপিং মলে বিধ্বংসী আগুন  ঘটনাস্থলে দমকলের ছয় ইঞ্জিন
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ পার্ক স্ট্রিটের পর  খাস কলকাতায় ফের ভয়াবহ অগ্নিকাণ্ড।  শুক্রবার কসবার কাছে অ্যাক্রপলিস মলে  বিধ্বংসী আগুন লাগে। জানা গিয়েছে, এদিন আচমকাই শপিং মলের চার তলায়  ফুড কোর্টের পাশে বইয়ের দোকানে  প্রথম  ধোঁয়া দেখা যায় ।  এরপর  তড়িঘড়ি সকলকে শপিং মলের ওই অংশ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

তবে  নিমেষে মলের ভিতরে কালো ধোঁয়ায় ভরে যায়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় শপিং মলের মধ্যে উপস্থিত সাধারণ মানুসদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।  আগুন নেভাতে  ঘটনাস্থলে রয়েছে দমকলের ছয়  ইঞ্জিন। জোর কদমে চলছে আগুন নেভানোর কাজ। বর্তমানে মলের  ভিতরে থাকা সমস্ত কর্মী, ক্রেতা-বিক্রেতা ও মলে থাকা বিভিন্ন অফিস ফাঁকা করে দেওয়া হয়েছে। বর্তমানে  আগুন নেভাতে অক্সিজেন সিলিন্ডার নিয়ে মলের মধ্যে ঢুকছেন দমকল কর্মীরা। কারণ, কালো ধোঁয়ায় অনেকেই অসুস্থ হয়ে পড়েন।

Advertisement

উল্লেখ্য,  অ্যাক্রোপলিস মলের চারতলায় রয়েছে ফুড কোর্ট এবং বইয়ের দোকান। রয়েছে একাধিক অফিস।তাই   স্বাভাবিকভাবে আচমকাই এই আগুনের জেরে ছড়িয়েছে আতঙ্ক। অন্যদিকে এই ঘটনা প্রসঙ্গে দমকল মন্ত্রী সুজিত বসু জানান, ‘ দমকলের ছয়টি ইঞ্জিন ঘটনাস্থলে রয়েছে । অক্সিজেন মাস্ক পরে শপিং মলের ভিতরে যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ। ‘ তবে কি করে এই আগুন লাগল তা এখন জানা যায়নি। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement