For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অমিত শাহ'কে 'গব্বর সিং' বলে কটাক্ষ ফিরহাদের

05:01 PM Nov 28, 2023 IST | Subrata Roy
অমিত শাহ কে  গব্বর সিং  বলে কটাক্ষ ফিরহাদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অমিত শাহ গব্বর সিং কিনা আমি জানি না। তবে এমন হইচই হচ্ছে যেন গব্বর সিং আসছে। বিজেপি বিধানসভায় এমন হইচই করছে যেন বুধবার শহরে গব্বর সিং আসছে। গব্বর সিং এলে আসুক না। মঙ্গলবার বিধানসভায় শীতকালীন অধিবেশন শুরু হওয়ার দিন এভাবেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ' র(Amit Sha) কলকাতা সফরকে তার নাম না করে কটাক্ষ করলেন ফিরহাদ হাকিম। তিনি আরো বলেন, গব্বরকে বাংলা ভয় পায় না।গব্বর সিং' -কে উত্তরপ্রদেশ ভয় পেতে পারে, রামনগর ভয় পেতে পারে, পশ্চিমবঙ্গ ভয় পায় না। কারণ বাংলার ঘরে ঘরে রয়েছেন বিরু ও জয়রা ।

Advertisement

সাংবাদিকদের ফিরহাদ(Firhad) বলেন, বাংলার রয়েল বেঙ্গল টাইগার মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) সজাগ রয়েছেন। এ রাজ্যে বিজেপিকে ঢুকতে দেবে না। আগামী লোকসভা নির্বাচনে বিজেপির সাংসদ সংখ্যা শূন্য হয়ে যাবে বলে ফিরহাদ হাকিম দাবি করেন। শুধু লোকসভা নির্বাচনে নয়, সুদূর ভবিষ্যতে বিজেপির বিধায়কের সংখ্যা পশ্চিমবঙ্গর বিধানসভাতে(Westbengal Assembly) নিশ্চিহ্ন হয়ে যাবে বলেও রাজ্যের মন্ত্রী তথা কলকাতা পৌরসভার(KMC) মেয়র দাবি করেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ফিরহাদ বলেন, যে ইস্যুতে বিজেপি বিধায়করা বিধানসভায় আলোচনা চাইছেন সে বিষয়টি আদালতের নির্দেশে তদন্ত হচ্ছে। আদালত সে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

Advertisement

বিরোধীদের হাতে কোন ইস্যু নেই ,তাই সংবাদমাধ্যমে নজর কাড়তে বিধানসভায় হৈচৈ পাকাচ্ছে বিরোধীরা। পাল্টা ফিরহাদ হাকিমকে কটাক্ষ করে বিজেপি'র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার(Sukanta Mazumdar) বলেন, উনি পুরনো জামানা থেকে বেরোতে পারছেন না। উনি জানেন না কিছুদিন আগে একটি সিনেমা এসেছিল যার নাম ছিল 'গব্বর কামিং ব্যাক'। ওই সিনেমাতে দেখানো হয়েছিল যারা বিভিন্ন দুর্নীতি অপরাধের সঙ্গে যুক্ত তাদের ধরে ধরে শাস্তি দিচ্ছেন গব্বর। একথা ঠিক সেই গব্বর আসছেন এ রাজ্যে ।এবার দুর্নীতি পরায়ন বিধায়ক ,নেতা, মন্ত্রীদের ধরে ধরে জেলে পুরবেন।

Advertisement
Tags :
Advertisement