OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিজেপি যা বলে, অধীর চৌধুরী সেটাই বলে: ফিরহাদ হাকিম

10:27 PM Mar 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বহরমপুর: বিজেপি যা বলে অধীর চৌধুরী সেটাই বলে। ইকো করে অধীর চৌধুরী। বহরমপুরে এসে অধীরকে আক্রমণ করে মন্তব্য করলেন রাজ্যের পৌর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম(Firhad Hakim)। শনিবার লোকসভা নির্বাচনকে সামনে রেখে মুর্শিদাবাদ জেলার তিনটি লোকসভা আসন দখলের ডাক দিয়ে তৃণমূলের একটি সভার আয়োজন করা হয় শনিবার সন্ধ্যায় বহরমপুরে জেলা পরিষদের অডিটোরিয়ামে। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের পৌর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। আর সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, অধীর চৌধুরীকে(Adhir Chowdhury) কোন বাড়তি গুরুত্ব নয়। অধীর চৌধুরী চ্যালেঞ্জ করেছিলেন যে কাওকে এনে ভোটে দার করানো হোক। আর বিজেপির সঙ্গে গট আপ ছিল তাই এক্সপোজ করার জন্য আমরা ইউসুফ পাঠানকে প্রার্থী করেছি।

মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) আছে সিএএ বিরুদ্ধে এন আরসি বিরুদ্ধে লড়াই করেছি। সিএএ কে আটকে দেব।কোন মানুষ কে বিপদে পড়তে দেব না। যারা এসেছে তারা এখানের মানুষ। অমিত শাহ বিএসএফ তাদের কে পাঠানো হচ্ছে। এর জন্য দায়ী হবেন একমাত্র অমিত শাহ। আতঙ্ক সৃষ্টি করে রাজনীতি করা যায় না।এটা কি মানুষের কাজ। বাঙালি হিসেবে সবাই লজ্জিত। আমরা আজকে লজ্জিত শুভেন্দু অধিকারী যে মন্তব্য করেছেন।বাংলার মানুষ কে বুটের আওয়াজ সিআরপিএফ আওয়াজ দিয়ে একটা আতঙ্ক সৃষ্টি করছে বিজেপি। বিজেপি কে জিরো করে বাংলা থেকে তাড়িয়ে দেব। ভগবানগোলার(Bhagabangola) বিধায়ক ইদ্রিস আলীর মৃত্যুতে তার জায়গায় নির্বাচন হবে। আমরা প্রার্থী ঘোষণা করব।

মমতা বন্দ্যোপাধ্যায়কে আটকানো যাবে না। আগে পা ভেঙে ভোটের প্রচার করেছে। আগামী দিনে লোকসভা নির্বাচনে ভোটের প্রচার তিনি করবেন।হুমায়ুন কবিরের সাথে কথা হয়েছে। হোটেলে এসে কথা হবে। সবাই নির্বাচনে লড়াই করবে।রাহুল গান্ধী থেকে মনমোহন সিং তারা যেখানে প্রার্থী হলে তারা কি স্হানীয় জায়গায় থাকে.? বহরমপুরের মানুষ আর অধীর চৌধুরী কে আর দেখবে না। বিধানসভা নির্বাচনে তার ফলাফল প্রকাশ হয়েছে।বাংলাকে অপমান করে নির্বাচন কমিশন সাত দফায় নির্বাচন করছে। তাই অধীর চৌধুরী সমর্থন করেছে এই সাত দফার নির্বাচনকে।বিজেপি যা বলে অধীর চৌধুরী তাই বলে ইকো করেন তিনি।উত্তর প্রদেশ, বিহারে সাত দফার নির্বাচন। বিজেপির এত ভয় কেন? সাত দফাতে নির্বাচন কি দরকার। আমরা এর তীব্র প্রতিবাদ করি। এক দফার হলেও লড়াই করব। সাত দফা হলেও লড়াই করব।

Tags :
Firhad At BaharampurFirhad Hakim On Adhir Chowdhury
Next Article