For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দেবাংশু ভোটে জিতলেই বিনামূল্যে 'ফিস ফ্রাই' বিতরণ

10:38 PM Mar 18, 2024 IST | Subrata Roy
দেবাংশু ভোটে জিতলেই বিনামূল্যে  ফিস ফ্রাই  বিতরণ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, তমলুক ও কামারহাটি : তমলুকের তৃণমূল মনোনীত প্রার্থী জয়লাভ করলে বিনামূল্যে খাওয়ানো হবে 'ফিস ফ্রাই'। এমন একটি পোস্ট সোশ্যাল মাধ্যমে করা হলে শোরগোল পড়ে গিয়েছে। শুভেচ্ছার ঝড় বয়ে যাচ্ছে প্রতিনিয়ত।তমলুকে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে তরুণ দেবাংশু ভট্টাচার্য্যকে(Debanshu Bhattacharya)। প্রাক্তন বিচারপতি তথা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের(Avijit Gangully) বিরুদ্ধে লড়াই করে ভোটে জয়ী হলে ফিস ফ্রাই বিতরণ করা হবে।

Advertisement

ফেসবুকে নিজের প্রোফাইলে এমন একটি লেখা পোস্ট করেন বেলঘরিয়ার এক ব্যবসায়ী। নাম তার সবুজ কমল চক্রবর্তী। দমদম লোকসভা কেন্দ্রের অন্তর্গত কামারহাটি পৌরাঞ্চলে বেলঘরিয়ায় রাস্তার ধারে এক ফাস্টফুডের(Fast Food) দোকান চালান তিনি। এর পাশাপাশি উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের আইটি সেলের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন ও করেন সবুজ কমল চক্রবর্তী। তিনি সামাজিক মাধ্যমের প্ল্যাটফর্ম ব্যবহার করেই রাজ্যের মানুষের কাছে পরিচিতি লাভ করেছে করেছেন। তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের উত্থান হয়েছে এই প্লাটফর্মকে ব্যবহার করে । তার সেই উত্থানের মুহূর্তে সঙ্গে সাক্ষী থেকেছেন সবুজ কমল চক্রবর্তী।

Advertisement

আর তাই এই লোকসভা নির্বাচনে সাংসদ পদের জন্য লড়াইয়ে বিপুল ভোটে জয়ী হোক দেবংশু। এমনই শুভেচ্ছা বার্তা জানিয়ে জয়লাভ করলে বিনা মূল্যে তার দোকান থেকে 'ফিস ফ্রাই' খাওয়াবেন বলে ঘোষণা করেন দোকানদার সবুজ কমল চক্রবর্তী। এমন একটি পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে ব্যাপক ভাবে। আলোড়ন পড়ে গিয়েছে সামাজিক মাধ্যম জুড়ে। আর এই পোস্ট দেখে কামারহাটি পৌরসভার(Kamarhati Municipality) ২৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিমল সাহা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনিও দোকানদার সবুজ কমল চক্রবর্তীর দোকান থেকে বিনামূল্যে ৫০০ ফিস ফ্রাই বিতরণের ক্ষেত্রে সহযোগিতা করবেন বলে জানিয়ে দিয়েছেন।

Advertisement
Tags :
Advertisement