For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তেলেঙ্গানায় কাঁচ তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ

08:08 PM Jun 28, 2024 IST | Mainak Das
তেলেঙ্গানায় কাঁচ তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ
Advertisement

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার তেলেঙ্গানার একটি কারখানায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণকাণ্ডে পাঁচ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১৫ জন। আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার রঙ্গা রেড্ডি জেলার একটি কাঁচ তৈরির কারখানায়।

Advertisement

জানা গিয়েছে, এদিন বিকেল সাড়ে ৪টে নাগাদ রঙ্গা রেড্ডি জেলার শাদনগরে একটি কাঁচ তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনাটি ঘটে। কারখানার একটি কমপ্রেসর ট্যাঙ্কে ভয়াবহ বিস্ফোরণ হয়। যখন এই বিস্ফোরণের ঘটনাটি ঘটেছিল, তখন কারখানাতেই কাজ করছিলেন শ্রমিকরা। এদিন ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। বিস্ফোরণের ফলে ১৫ জন শ্রমিক আহত হয়েছেন বলে খবর। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। বেশ কয়েকজনের অঙ্গহানি হয়েছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে গোটা ঘটনার খোঁজখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী রেভন্ত রেড্ডি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিটের ফলে এই বিস্ফোরণ ঘটেছে।

Advertisement

এর আগে চলতি বছরের এপ্রিল মাসে তেলেঙ্গানাতে সঙ্গরেড্ডিতে একটি কারখানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। তখন বিস্ফোরণকাণ্ডে ৬ জনের মৃত্যু হয়। পাশাপাশি ১৬ জন আহত হয়েছেন। সেবার একটি রাসায়নিক তৈরির কারখানায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। কয়েকমাসের মধ্যেই ফের আরও একবার বিস্ফোরণ ঘটে গেল এই তেলেঙ্গানাতেই।

Advertisement
Tags :
Advertisement